whatsapp channel

সুশান্তের মৃত্যুর সুবিচার চাই! রাস্তায় রাস্তায় ছেয়ে গেল অভিনেতার পোস্টার

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর নিয়ে বলিউড সহ বহু মানুষ শবর। তার মৃত্যুর তদন্ত মুম্বাই পুলিশকে না দিয়ে সিবিআইকে ভার দেওয়ার জন্য প্রধানমন্ত্রী কে চিঠি এর দাবি জানিয়েছেন বিজেপি নেতারাও।…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর নিয়ে বলিউড সহ বহু মানুষ শবর। তার মৃত্যুর তদন্ত মুম্বাই পুলিশকে না দিয়ে সিবিআইকে ভার দেওয়ার জন্য প্রধানমন্ত্রী কে চিঠি এর দাবি জানিয়েছেন বিজেপি নেতারাও। বলিউডের নামী দামী প্রযোজক-পরিচালকদের ওপর আক্রমণ করছেন নেটিজেন। মহেশ ভাট, সঞ্জয় লীলা ভানসালি প্রমুখ সহ তার আত্মীয় পরিজনদের রেকর্ড করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা বেশ কিছুই তথ্য উঠে এসেছে।

এবার এই মৃত্যুর বিচারের দাবি নিয়ে রাস্তায় নামল সুশান্ত অনুরাগীরা। সিবিআই তদন্তের দাবি নিয়েই শবর হলেন তাঁরা। এই দাবি নিয়েও যথেষ্ট শবর তারা তাই দিল্লির রাস্তায় গুলোতে হোডিং লাগিয়েছেন। এছারাও সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ ঝড় তুলেছেন ইতিমধ্যেই। এই প্রতিবাদের ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এই মৃত্যুর তদন্ত সিবিআইয়ের হাতে দিতে এমনই দাবি জানিয়েছিলেন। সেই দাবি তিনি স্বীকার করেছেন। এছাড়াও রূপা গাঙ্গুলী, পাপ্পু যাদব, প্রমূখ বিজেপি নেতারা তাকে এমনই দাবি জানিয়েছেন। এই তদন্তের ভার সিবিআইকে তুলে দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরে প্রতিবাদ চালিয়ে যাচ্ছেন নেটিজেন। কিন্তু কিছুদিন আগে মুম্বাই পুলিশ জানিয়েছেন এই তদন্ত তারাই করবেন।

Avatar