Hoop Plus

সুশান্তের মৃত্যু-রহস্যে হাত রয়েছে তারই বন্ধু সন্দীপের, ইঙ্গিত দিলেন সুশান্তের উকিল

Advertisements

সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তৈরি হওয়া এক একটি ছোট খাটো মন্তব্য কি বিতর্কও এখন মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। গোটা দেশ সুশান্ত সিং এর বিচারের দাবিতে ফুঁসছে। এর মধ্যে তদন্তে পূর্ণমাত্রায় যোগ দিয়েছে সিবিআইও।

সুশান্তের মৃত্যুর পর পরবর্তী ব্যবস্থা নিতে এমন কি পুলিশের সঙ্গে কথোপকথনে কিংবা সুশান্তের দেহ এম্বুলেন্সেও নিয়ে যেতে দেখা গেছে সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সন্দীপ সিংকে। যদিও সন্দীপের ভূমিকা নিয়েও প্রশ্ন ওঠে সোশ্যাল মিডিয়ায়। সন্দীপ এ বিষয়ে জানিয়েছিলেন সুশান্ত তাঁর খুব কাছের বন্ধু হওয়ায় তিনি সমস্ত কাজ নিজে থেকে করেছেন। এমন কি সুশান্তের শেষকৃত্যের আয়োজনও নিজেই করেন বলে জানান সন্দীপ।

কিন্তু এর মধ্যেই সন্দীপ সিংকে নিয়ে প্রশ্ন তুললেন সুশান্তের পক্ষে মামলা লড়া আইনজীবী বিকাশ সিং। তিনি সন্দীপকে সুযোগ বুঝে পরিস্থিতি নিজের হাতে তুলে নেওয়ার অভিযোগ করেন। বিকাশ সিং বলেন,’সুশান্তের বোন মিতু দাদার দেহ দেখে ভেঙে পড়ে মাটিতে পড়ে যান। ওই সময় সন্দীপ সুযোগ বুঝে সমস্ত ব্যবস্থা নিজের হাতে তুলে নেন। সুশান্তের পরিবারের কেউই তাঁকে চেনে না। তিনি সেখানে কীভাবে এলেন! আর যখন সেখানে পরিবারের অন্য কেউ ছিলেন না, সেখানে তিনিই সমস্ত স্থিতি কীভাবে সামলাতে শুরু করলেন!’

সুশান্তের পারিবারিক উকিল বিকাশ সিংয়ের প্রকাশ্যে সন্দীপ সিংয়ের ভূমিকা নিয়ে সংশয় প্রকাশ করায় মামলার সন্দেহের তির যে আরো একজনের দিকে ধেয়ে গেল, তা বলার অবকাশ রাখে না।