whatsapp channel
Hoop Plus

সুশান্তের সঙ্গে প্রেমের সম্পর্ক অস্বীকার করলেন রিয়া, দেখুন কি বললেন তিনি

মহেশ ভাটের সঙ্গে সম্পর্কের কথা জেরায় উঠে এলেও সেটি সুকৌশলে এড়িয়ে যান রিয়া

যত দিন যাচ্ছে ততই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য জটিল হচ্ছে। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এপ্রিল মাসে বলেন যে সুশান্ত তাঁর ভাল বন্ধু। গত ৮ বছর ধরে তাঁরা একে অপরকে চেনেন। দুজনের মধ্যে শুধু বন্ধুত্বের সম্পর্ক আছে। অর্থাৎ সুশান্তের মৃত্যুর মাস দুই আগে বান্ধবী রিয়া চক্রবর্তী তাঁদের সম্পর্ক অস্বীকার করেন।

এদিকে সুশান্তের মৃত্যুর পর মুম্বই পুলিশ রিয়াকে ৮ ঘন্টার উপর জেরা করেন। আর তখন রিয়া পুলিশকে জানান যে সুশান্তের ফ্ল্যাট ছেড়ে তিনি বেরোতে চাননি। সুশান্ত তাঁকে চলে যেতে বলেছিলেন। সুশান্ত যে গত ৬ মাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন এবং সেটার জন্য চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ খাচ্ছিলেন, একথাও তিনি পুলিশকে জানান। যদিও রিয়ার বেশ কিছু কথাতে অসঙ্গতি মিলেছে। তাই পুলিশ ফের রিয়াকে জিজ্ঞাসাবাদ করতে পারে বলে জানা গেছে।

মহেশ ভাটের সঙ্গে সম্পর্কের কথা জেরায় উঠে এলেও সেটি সুকৌশলে এড়িয়ে যান রিয়া। অন্যদিকে সুশান্তের কাছে হুমকি ফোন আসতো এখবর আগেই প্রকাশিত হয়েছে এবং সেই হুমকি দিতেন মহেশ ভাট এই তথ্যও সম্প্রতি ফাঁস হয়েছে।

রিয়া তাঁদের সম্পর্ক নিয়ে খোলসা করে কিছুই বলতে না চাইলেও গত জানুয়ারি মাসে তাঁরা দুজনে একসাথে ইউরোপ ঘুরতে গিয়েছিলেন। একসাথে ছবি না দিলেও তাঁরা যে একসাথেই ছিলেন তা আর বুঝতে বাকি রাখে না। তবে সুশান্তের জন্মদিনে একসাথে ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন বিশেষ বান্ধবী রিয়া।

whatsapp logo