whatsapp channel

হুবহু যেন মান্না দের গলা, ট্রেনে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল এই বৃদ্ধ

Avatar

HoopHaap Digital Media

সংসারের চাপে অনেক সময় অনেকের প্রতিভা নষ্ট হয়ে যায়। মানুষ জন্ম থেকেই কিছু না কিছু প্রতিভা নিয়েই জন্মায়, কিন্তু সেই প্রতিভা সবসময় বিকাশ হওয়ার সুযোগ হয় না। আর্থিক অনটন এই প্রতিভা বিকাশ না হওয়ার অনেক সময় এক বিশেষ কারণ হয়ে দাঁড়ায়। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক হারিয়ে যাওয়া প্রতিভাকে লোকজনের সামনে নিয়ে আসা সম্ভব হয়। ভাইরাল ভিডিও দেখে অনেক সময় এই প্রতিভার যোগ্য সম্মান দেওয়া হয়।

কৃষ্ণনগর লোকাল এর ভিড়ে ঠাসা লোকজনের মাঝখানে উদাত্ত কণ্ঠে গেয়ে চলেছেন মান্না দের গান। অসাধারণ দক্ষতার সঙ্গে ক্যাসিও বাজিয়ে বাজিয়ে গেয়ে চলেছেন একটার পর একটা গান। গান গাওয়ার প্রতিভা না থাকলে এমন করে গান গাওয়া সত্যিই অসম্ভব। মান্না দের সেই বিখ্যাত গান ‘ও আমার মন যমুনার অঙ্গে অঙ্গে’ গানটি অসাধারণ সুকৌশলে গেয়ে চলেছেন তিনি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়ে গেছে। কমেন্টবক্সে উপচে পড়েছে ভালবাসার ঢেউ। প্রত্যেকে তার এই অপূর্ব কণ্ঠস্বরকে বাহবা জানিয়েছেন। এমন ভিডিও সত্যিই ভাইরাল হওয়ার প্রয়োজন এবং এতোটাই ভাইরাল হওয়ার দরকার যাতে এই মানুষটির যোগ্য সম্মান পায়। যার কণ্ঠে মা সরস্বতী স্বয়ং বিরাজ করছেন তার কি এমন ভিক্ষাবৃত্তি মানায়? এখন দেখুন তার অসাধারণ সেই গানের ভিডিও।

Avatar