whatsapp channel

উঁকি দিচ্ছে বেবি বাম্প, গর্ভবতী পূজার ছবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া

মা হওয়ার খবর আগেই জানিয়েছিলেন, এবার বেবি বাম্পের ছবি পোস্ট করে ভাইরাল হলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। গত মার্চ মাসে কোর্ট রেজিস্ট্রি করেছিলেন পূজা কুণাল বর্মার সঙ্গে। ১৫ ই এপ্রিল ছিল…

Avatar

HoopHaap Digital Media

মা হওয়ার খবর আগেই জানিয়েছিলেন, এবার বেবি বাম্পের ছবি পোস্ট করে ভাইরাল হলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। গত মার্চ মাসে কোর্ট রেজিস্ট্রি করেছিলেন পূজা কুণাল বর্মার সঙ্গে। ১৫ ই এপ্রিল ছিল আনুষ্ঠানিক বিবাহের পরিকল্পনা, যদিও লক ডাউনের কারণে তা বাতিল করা হয়। বিবাহের জন্য বরাদ্দ অর্থ তাঁরা দান করে দেন করোনা মোকাবিলা ফান্ডে।

পরিবারে আগত অতিথিকে নিয়ে পূজা যে বেশ উদ্দীপিত তার ইঙ্গিত মেলে দিন দুই আগে একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারেই। এখন থেকেই পূজা আর কুণাল তাঁদের সন্তানের ডাক নাম ঠিক করে রেখেছেন বলে জানান পূজা। সন্তানের জন্মের পরই সামাজিক বিবাহ করবেন তাঁরা। এ সম্পর্কে পূজার মজার বক্তব্য–‘সন্তান হিসেবে আমি বরাবর মা বাবার কাছে অভিযোগ করতাম তাঁদের বিয়েতে আমায় আমন্ত্রণ না জানানো! আমরা খুশি যে আমাদের সন্তান এমন অভিযোগ করবে না ‘বেবি বাম্পের বিভিন্ন পোজের ছবিতে যথেষ্ট খুশি দেখা যাচ্ছে পূজাকে।

প্রসঙ্গত, হিন্দি সিরিয়ালের মুখ হিসেবে পরিচিত হলেও ‘পাপ’ নামে একটি বাংলা ওয়েব সিরিজে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন পূজা। এ ছাড়াও বেশ কিছু বাংলা ছবিতেও নায়িকার ভূমিকায় দেখা গেছে পূজাকে। সম্প্রতি ‘মা বৈষ্ণোদেবী’র শুটিং করতে করতে প্রজেক্ট বাতিল করেন পূজা। সন্তান ও নিজের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত ছিল পূজার তা স্পষ্ট।

উঁকি দিচ্ছে বেবি বাম্প, গর্ভবতী পূজার ছবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া
গর্ভবতী পূজা বন্দ্যোপাধ্যায়
whatsapp logo
Avatar
HoopHaap Digital Media