Hoop Plus

এবার ছদ্মবেশে এক নতুন অভিযানে জবা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’এর অভিনেত্রী পল্লবী শর্মা তথা জবা বেশ প্রশংসা পেয়েছেন এই সিরিয়ালে অভিনয় করার পর। এই ধারাবাহিক প্রতিদিন সাড়ে সাতটায় টিভির পর্দায় সিরিয়াল দেখার জন্য বসে যান। এই ধারাবাহিকের গল্পের মোড় দেখার জন্য দর্শকরা প্রতীক্ষায় বসে থাকেন। এই গল্পের মোড় ঘোরানোর জন্য প্রশংসা পায় পরিচালক। এই গল্পের জন্য কিছু সময় চলল হয় সোশ্যাল মিডিয়ার। আবার প্রশংসাও পায় সিরিয়াল।

জবা তার পরিবারের প্রত্যেক সদস্যের সমস্যা সমাধান করে এসেছে এবার তার জীবনে মা এবং বাবার সন্ধান করছেন তিনি। আইনজীবী জবা তার মায়ের সন্ধানে কিছু তথ্য পেলেও তার মাকে এখনো খুঁজে পাননি। কিন্তু তার পরিবারের একজন বিষান ও তার বাবাকে দেখে তার কিছু মনে পড়ে কিন্তু ঠিকভাবে সেই ঘটনা মনে করতে পারে না তারপর থেকেই এমন পদক্ষেপ তিনি নিয়েছেন। তার মাকে খোঁজার বিপুল চেষ্টা করছেন জবা। এবার তিনি একটি জায়গায় ছদ্মবেশে হাজির হয়েছেন এই খোঁজের জন্য।

এই ধারাবাহিকের দর্শকরা প্রতীক্ষায় আছে তার মাকে খুঁজে পাবেন এবং পুরো ঘটনা তিনি জানতে পারবেন। এই ধারাবাহিকে আগেই দেখানো হয়েছে তার বাবা খুন হয়েছে কিন্তু তার মা কোথায় থাকে বা বেঁচে আছে কিনা তা দেখা যায়নি। জবা সেই ছোটবেলায় তার মাকে ছেড়ে শহরের তার পরিবারের বাড়িতে কাজ করতে এসেছিল তার পরেই তার পরিবারের ছেলের সঙ্গে বিয়ে হয় এবং তার জীবন এভাবেই এগিয়ে যেতে থাকে। কিন্তু এই ধারাবাহিকে কোনদিনই তার মাকে দেখা যায়নি।

এবার এই টানটান উত্তেজনা পর্বে দর্শকদের মনে প্রশ্ন জাগছে তার মাকে জবা কিভাবে খুজে পাবে? পুরো ঘটনাটা কি? তারপর বিষান ও তার বাবার সব ঘটনা জানতে পেরে কি শাস্তি দেবে তাদের? এই প্রশ্নের জবাব দিতে গল্প আস্তে আস্তে সেই দিকেই এগিয়ে নিয়ে চলেছে ধারাবাহিকের পরিচালক। দেখে নিন জবার নতুন লুক।

Related Articles