Hoop Story

খালি গলায় অরিজিৎ সিং এর গান গেয়ে ফেসবুকে ভাইরাল এই যুবক

‘দিল কা দারিয়া বেহ হি গায়া’ গানটি গেয়ে ভাইরাল হলেন এক যুবক। তার গান শুনলে সত্যিই আপনার দিল কা দারিয়া বয়ে যাবে একথা নিঃসন্দেহে বলা যায়। কোনরকম মিউজিকাল ইন্সট্রুমেন্ট ছাড়াই কি অসাধারণ কন্ঠে যুবক গানটি গেয়েছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। সকলেই তাঁকে আশীর্বাদ করেছেন।

আমাদের ভারতবর্ষে অলিতে গলিতে লুকোনো রয়েছে নানান রকমের সুপ্ত প্রতিভা। শুধু প্রয়োজন, এই প্রতিভার বিকাশ ঘটানো। সোশ্যাল মিডিয়াই একমাত্র পারে প্রতিভাকে বিশ্বের দরবারে উপস্থাপন করতে। যুবকটিকে দেখে মনে হচ্ছে না যে সে কোনভাবে প্রশিক্ষিত, হয়তো গান গাইতে ভালোবাসেন তাই মনের আনন্দে গানটি ধরেছেন। তার এই গান যে কোন গায়কের গান এর সমতুল্য তা নিঃসন্দেহে বলা যায়।

একটু সুযোগ পেলে এই যুবকটিও যে তার প্রতিভাকে সুন্দরভাবে মানুষের সামনে প্রকাশিত করতে পারবে তা বলাই বাহুল্য। আসল গানটি গেয়েছেন অরিজিৎ সিং, গানটি ব্যবহার করা হয়েছে শাহিদ কাপুর অভিনীত সিনেমা ‘কবির সিং’ এ। ইতিমধ্যে অরিজিতের গলায় গানটির রীতিমতো জনপ্রিয় একটি গান। সোশ্যাল মিডিয়া খুললেই গানটিকে গাইতে অনেককেই দেখা গেছে। কিন্তু এই যুবকটির মন প্রাণ ঢেলে দিয়েছেন গানটির ভেতরে, এবং তার গলার স্বর সকলের মধ্যে খুব সহজেই পৌঁছে গেছে। দেখুন সেই ভিডিও।

Related Articles