whatsapp channel

খিদের জ্বালায় নিজেই নিজের দুধ পান করছে এই গরুটি, দেখুন সেই অবাক করা ভিডিও

গরুর দুধ খাওয়া স্বাস্থ্যের জন্য উপকারী। শরীর গঠিত হওয়ার জন্য বৃদ্ধ থেকে শুরু করে একেবারে শিশু প্রত্যেকেই গরুর দুধ খেতে পারেন। যাদের দুধ সহ্য হয়না সারা তারা সেই দুধ থেকে…

Avatar

HoopHaap Digital Media

গরুর দুধ খাওয়া স্বাস্থ্যের জন্য উপকারী। শরীর গঠিত হওয়ার জন্য বৃদ্ধ থেকে শুরু করে একেবারে শিশু প্রত্যেকেই গরুর দুধ খেতে পারেন। যাদের দুধ সহ্য হয়না সারা তারা সেই দুধ থেকে ছানা বা দই পেতেও খেতে পারেন। গরুর দুধ বাছুর এবং মানুষ খায় এটা খুব স্বাভাবিক। কিন্তু গরুর নিজেই নিজের দুধ পান করছে এমন তো কখনো দেখেছেন?

প্রথমটা দেখলে হয়তো ভাববেন গায়ে মাছি বসার জন্য জিভ দিয়ে গরু তার গা চুলকাচ্ছে, কিন্তু একটু ভালো করে খেয়াল করলেই দেখবেন গরুর স্তনবৃন্ত থেকে টপটপ করে দুধ পড়ছে, আর গরুটি জিভ দিয়ে চেটে চেটে খেয়ে নিচ্ছে। গরুটি কেন এমন করছে তা জানা যায় না। পেটের জ্বালা বলে তো দেখে মনে হচ্ছে না কারণ গরুটি বেশ হৃষ্টপুষ্ট না হলেও চেহারাটি একেবারে হাড়-কঙ্কাল বের করা নয়।

গোটা বিশ্বে এমন কতইনা অদ্ভুত অদ্ভুত ঘটনা ঘটে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা ভাইরাল হয় এবং বিশ্বের প্রতিটি কোনায় কোনায় এই অদ্ভুত ভিডিওগুলি পৌঁছে যায়। লকডাউন এর মাঝে এমন অদ্ভুত ঘটনা ঘটতে দেখে আমাদেরও মনের একটু পরিবর্তন হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media