whatsapp channel

ঘনিয়ে আসছে দুর্যোগ, বিকেলের পর ব্যাপক বৃষ্টির পূর্বাভাস রাজ্যের এই জেলাগুলিতে

উত্তরবঙ্গে ক্রমাগত বৃষ্টি হয়েই চলেছে। ভারী থেকে অতি ভারী বৃষ্টি জারি রয়েছে। টানা এই বৃষ্টির ফলে বেশ কিছু জায়গাতে সতর্কতা জারি করা হয়েছে। আর এই ভারী বৃষ্টির ফলে বন্যা হবার…

Avatar

HoopHaap Digital Media

উত্তরবঙ্গে ক্রমাগত বৃষ্টি হয়েই চলেছে। ভারী থেকে অতি ভারী বৃষ্টি জারি রয়েছে। টানা এই বৃষ্টির ফলে বেশ কিছু জায়গাতে সতর্কতা জারি করা হয়েছে। আর এই ভারী বৃষ্টির ফলে বন্যা হবার আশঙ্কা রয়েছে উত্তরবঙ্গে। আজকেও উত্তরবঙ্গের জেলাগুলিতে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উত্তরবঙ্গে বৃষ্টি হলেও দক্ষিণবঙ্গে সেভাবে বৃষ্টির দেখা নেই। আবহাওয়া দফতর বৃষ্টির পূর্বাভাস দিলেও সেই বৃষ্টির পরিমান খুব সামান্য।

বৃষ্টি হলেও আদ্রতাজনিত অস্বস্তি বজায় থাকছে। এমনকি তাপমাত্রাও যথেষ্ট বেশি। তবে এই মাসের শেষ সপ্তাহে বৃষ্টির পরিমান বাড়বে দক্ষিণবঙ্গে। এদিকে হাওয়া অফিস জানিয়েছে, বঙ্গোপসাগরের উপর নিম্নচাপ রয়েছে, আর তার সাথে মৌসুমী বায়ু রয়েছে। এই দুইয়ের প্রভাবে রাজ্যে বৃষ্টির পরিমাণ বাড়বে। এমনকি আগামী ২৪ ঘন্টায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গের বীরভূম, মুর্শিদাবাদ এই জেলাগুলিতে বৃষ্টি হতে পারে।

আজ কলকাতার আকাশ সকাল থেকেই মেঘলা রয়েছে। কিন্তু আদ্রতাজনিত অস্বস্তি রয়েছে। ফলে ভ্যাপসা গরমে নাজেহাল শহরবাসী। আজ কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ৩৪ ডিগ্রির আশেপাশে থাকবে, আর সর্বনিম্ন তাপমাত্রা ২৭ ডিগ্রি সেলসিয়াসের বেশি থাকবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media