whatsapp channel

পরনে হলুদ শাড়ি মাথাভর্তি সিঁদুর, লকডাউনে স্বাদ খেলেন শুভশ্রী, মাত্র ক’দিনের অপেক্ষা

টলিউড অভিনেত্রী শুভশ্রীর গাঙ্গুলীর আসন্ন সদস্যকে নিয়ে চর্চায় এখন মত্ত নেটিজেন। আর কিছু দিনের অপেক্ষা তারপরেই রাজ চক্রবর্তীর বাড়িতে আসতে চলেছে নতুন সদস্য। বৃহস্পতিবার তাঁর বাড়িতেই আয়োজন করা হয়েছিল তার…

Avatar

HoopHaap Digital Media

টলিউড অভিনেত্রী শুভশ্রীর গাঙ্গুলীর আসন্ন সদস্যকে নিয়ে চর্চায় এখন মত্ত নেটিজেন। আর কিছু দিনের অপেক্ষা তারপরেই রাজ চক্রবর্তীর বাড়িতে আসতে চলেছে নতুন সদস্য। বৃহস্পতিবার তাঁর বাড়িতেই আয়োজন করা হয়েছিল তার সাধভক্ষনের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানের সুন্দর মুহূর্ত ভালো করেই উপভোগ করেছেন তিনি। সেই মুহূর্তের কিছু ছবি তার অনুরাগীদের সঙ্গে শেয়ার করতেই ইন্সটাগ্রামে পোস্ট করেন। সেখানে শুভশ্রীর পরনে ছিল হলুদ রঙের কাজ করা শাড়ি এবং গয়নায় হবু মাকে বেশ সুন্দর দেখাচ্ছিল। সেই পোস্ট করতেই তাকে শুভেচ্ছা জানায় অনেকে এবং রিপোস্ট করে এই ছবি তার অনুরাগিরা।

তার এই বেবি বাম্পের প্রতিটা দিন এই সুন্দর সময়কে উপভোগ করছেন শুভশ্রী। তারেই উপভোগের কিছু সময়ে শেয়ারও করে নিচ্ছেন নেটিজেনদের সঙ্গে। তিনি এখন ডায়েট ভুলেও যে চকলেট এবং সবরকম খাওয়ার আনন্দের সঙ্গে খাচ্ছেন তারও প্রমাণ আমরা পেয়েছি তার ইনস্টাগ্রামে।

কিছুদিন আগেই তাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী উদযাপন করেছিলেন তার ঘরেই। ছোট্ট টেবিলে ক্যান্ডেল দিয়ে সাজিয়ে ছিলেন তার পরিবারের সদস্যরা। সেই ভিডিও শুভশ্রীর ইনস্টাগ্রামে পোস্ট করে এবং এই মুহুর্তের শেয়ার করেন। এছাড়াও এই সময় তার পরিবারের সঙ্গে আনন্দের সাথেই সময় কাটাচ্ছেন তিনি। তার জন্য বাড়ির পরিবেশ সুন্দর রাখছে রাজ চক্রবর্তী এবং তার পরিবার। আসন্ন সদস্যের জন্য সেই বাড়িতে কিছু কিছু নিয়ম বেঁধেছে তারা। হবু সন্তানের মাকে বেশ ভালো রকমই যত্ন করছেন।

প্রসঙ্গত রাজ এবং শুভশ্রী এই প্রেগনেন্সির সুখবর সোশ্যাল মিডিয়ায় সুন্দরভাবেই জানান। সেই ছবি পোস্ট হতে না হতেই তাদের দুজনের কমেন্ট বক্সে বহু তারকা শহর নেতাদের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। তারপর থেকেই সেই আসন্ন সদস্যের অপেক্ষায় রয়েছেন তাদের আত্মীয় পরিজন সহ নেটিজেনরাও।

 

View this post on Instagram

 

❤️😍🥰

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media