BollywoodHoop Plus

সারা আলি খানের এই ব্যবহারে লজ্জা পেলেন বরুণ ধাওয়ান

বরুণ ধাওয়ান (varun Dhawan)শেষ অবধি লজ্জিত হলেন সারা আলি খান (sara ali khan)-এর কারণে। অন্ততঃ সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও সেই ইঙ্গিতই দিচ্ছে। যদিও ভিডিওটি যথেষ্ট পুরানো। কিন্তু এই মুহূর্তে সারা ও বরুণের এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কি এমন হল, যার জন্য লজ্জিত হলেন বরুণ ধাওয়ান?

সারা ও বরুণ অভিনীত ‘কুলি নম্বর ওয়ান’-এর প্রোমোশনের জন্য ‘দি কপিল শর্মা শো’-এ অতিথি হয়ে এসেছিলেন দুই তারকা। একটি কথা প্রসঙ্গে সারা বলেছিলেন, তিনি বিনামুল‍্যে জিনিস পেতে পছন্দ করেন। সারা বলেন, তিনি কখনও কারও পারফিউম নিয়ে নিয়েছেন, কখনও বা কারও শৌচাগারের হাত ধোওয়ার সাবান। বরুণ ও কপিল সারার এই কথা শুনে হাসতে শুরু করেন। তখন বরুণকে উদ্দেশ্য করে সারা বলেন, বরুণ তাঁকে প্রায়ই সারার পছন্দের জুতো নিয়ে ‘টন্ট’ করেন। বিনামুল‍্যে পাওয়া জুতোর ছবি সারা ইন্সটাগ্রামে শেয়ার করলে বরুণ তা নিয়ে মজাদার করেন বলে জানালেন সারা। তাই ইদানিং জুতোর ছবি দিলেই বরুণকে ট‍্যাগ করা শুরু করেছেন সারা।

সারার এই কথার পিঠেই বরুণ বলে বসেন, তাঁকে ট‍্যাগ করলে একসময় কেউ রেগে যেতেন। সারা বরুণকে এই প্রসঙ্গে কথা বলতে নিষেধ করেন। তিনি বলেন, এখন আর রাগ করার মতো কেউ নেই। বরুণ ও সারা দুজনেই হাসতে হাসতে হাত মেলান। কিন্তু এরপর বরুণ সারার হাত ছেড়ে দিতেই সারা আবারও বরুণকে তাঁর হাতে হাত রাখতে বলেন। এই প্রসঙ্গে সারা বলেন, এখন তাঁরা অনায়াসেই একে অপরকে ছুঁয়ে থাকতে পারবেন। সারার এই মন্তব্যে লজ্জা পেয়ে হাসতে হাসতে নিজের আসন থেকে উঠে যান বরুণ।

এই ভিডিওটি ভাইরাল হতেই আবারও নেটদুনিয়ায় উঠে এল কার্তিক আরিয়ান (kartik aryan)-এর নাম। এর আগেও সারা খোলাখুলি বলেছিলেন, কার্তিককে তিনি পছন্দ করেন এবং তাঁর সাথে ডেট-এ যেতে চান।

whatsapp logo