whatsapp channel

পাড়ার অসহায় কুকুরের উপর চড়াও হয়ে পা কেটে নিল এক যুবক

অবলা প্রাণীদের ওপর নির্মম অত্যাচারের নিত্যনৈমিত্তিক ঘটনা দিনকে দিন সাধারণ বিষয় হয়ে উঠছে। গোটা দেশেই খোঁজ মিলছে এমনসব নৃশংস ঘটনার। এবার আর অন্য কোনও রাজ্য নয়, এই বাংলার হুগলিতেই ঘটল…

Avatar

HoopHaap Digital Media

অবলা প্রাণীদের ওপর নির্মম অত্যাচারের নিত্যনৈমিত্তিক ঘটনা দিনকে দিন সাধারণ বিষয় হয়ে উঠছে। গোটা দেশেই খোঁজ মিলছে এমনসব নৃশংস ঘটনার। এবার আর অন্য কোনও রাজ্য নয়, এই বাংলার হুগলিতেই ঘটল আর এক অমানবিক কাণ্ড। পাড়ার কুকুরের চিৎকারে অতিষ্ঠ হয়ে পা কেটে নিল যুবক। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হুগলির পোলবায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পোলবার সুগন্ধা এলাকায় ওই পথকুকুরটিকে সকলেই ভালোবাসত। এমনকী পাড়ায় বহিরাগত কেউ এলেই চিৎকার করে সকলকে সতর্ক করত সে। রাতের দিক হলে কুকুরটির সতর্ক করার মাত্রা বেড়ে যেত স্বাভাবিক কারণেই।

কিন্তু তার এই অভ্যাসটি যেন পছন্দ ছিল না এলাকার যুবক পূণ্য হাঁসদার। তাই বিরক্তি আর আক্রোশ থেকেই সে হাঁসুয়া নিয়ে কুকুরটির উপর চড়াও হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, এলোপাথারি কোপ মারতে থাকে কুকুরটিকে। সেই সময়ই কুকুরটির পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

প্রচণ্ড যন্ত্রণায় ছটফট করতে থাকে সে। সঙ্গে চিৎকার। বাড়ি থেকে বেরিয়ে এসে স্থানীয় কয়েকজন বাসিন্দাই কুকুরটিকে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে যান। তবে, কুকুরটির পা আর দেহের সঙ্গে জোড়া যাবে না বলেই প্রাথমিকভাবে অনুমান চিকিৎসকদের। ঘটনার কথা জানাজানি হতেই সরব হয়েছেন এলাকার বহু মানুষ। অভিযোগ দায়ের হয়েছে থানায়। গ্রেফতারও হয়েছেন অভিযুক্ত পূণ্য হাঁসদা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media