whatsapp channel

প্রভুর জন্য মনমরা, চোখ ভরা জলে সুশান্তকে খুঁজে চলেছে তার প্রিয় পোষ্য ফাজ, রইল ভিডিও

মাত্র ৩৪ বছরে পৃথিবীর সকল মায়া কাটিয়ে চলে গেছেন জনপ্রিয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার আত্মহত্যার কারণ খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। ব্যাক্তিগত নাকি পেশাগত কারণেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মাত্র ৩৪ বছরে পৃথিবীর সকল মায়া কাটিয়ে চলে গেছেন জনপ্রিয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার আত্মহত্যার কারণ খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। ব্যাক্তিগত নাকি পেশাগত কারণেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন সেই প্রশ্ন সকলের মনে।

Advertisements

তবে তার চলে যাওয়ায় পরিবারের পাশাপাশি শোকগ্রস্থ হয়ে পড়েছে প্রিয় পোষ্য ফাজ। জানা গিয়েছে সুশান্তের মৃত্যুর পর খাওয়াদাওয়া ছেড়ে দিয়েছে সে। এমনকি দরজার আওয়াজ শুনলেই ছুটে যাচ্ছে দরজার দিকে, এই ভেবে হয়তো সুশান্ত এসেছে।

Advertisements
বাঁ-দিকে প্রভুকে মিস করছে সে, ডানদিকে পোষ্য ফাজের সঙ্গে খুঁনসুটিতে ব্যস্ত সুশান্ত

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে বেশ কয়েকটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে মনমরা অবস্থায় চুপ করে বসে রয়েছে সে। তার এই দৃশ্য দেখে চোখের জল আটকে রাখা সম্ভব নয়। আপাতত সুশান্তের পরিবারের সঙ্গেই রয়েছে সে। তবে প্রতিটি মূহুর্তে খুঁজে যাচ্ছে বন্ধু সুশান্তকে।

Advertisements

সম্প্রতি সংবাদমাধ্যমে গুজব রটে যে, খাওয়াদাওয়া বন্ধ করে দিয়ে ফাজও মৃত্যুর কোলে ঢলে পড়েছে। তবে এটি মোটেই সত্যি নয়। ফাজ এবং সুশান্তের অন্য আরও ৩ পোষ্য বর্তমানে পাটনার বাড়িতে তার পরিবারের সঙ্গেই রয়েছে। এখন দেখে নিন সেই ভিডিও কীভাবে সুশান্তকে মিস করছে তার প্রিয় পোষ্য ফাজ।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar