whatsapp channel

‘সন্ধ্যাতারা’-র সুপুরুষ নায়ক আকাশনীল বাস্তবে কে? অভিনেতার আসল পরিচয় জানেন!

স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’। ‘সন্ধ্যাতারা’-র কাহিনী দুই বোনকে ঘিরে। এক বোন শহরে পড়াশোনা করেছে।অন্য বোন গ্রামে থেকে পরিবারের কাজে সাহায্য করে। কিন্তু দুই বোনের একই ছেলেকে ভালো…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’। ‘সন্ধ্যাতারা’-র কাহিনী দুই বোনকে ঘিরে। এক বোন শহরে পড়াশোনা করেছে।অন্য বোন গ্রামে থেকে পরিবারের কাজে সাহায্য করে। কিন্তু দুই বোনের একই ছেলেকে ভালো লেগে যায়। ‘সন্ধ্যাতারা’-য় নায়ক আকাশনীলের ভূমিকায় অভিনয় করছেন নবাগত সৌরজিৎ বন্দ্যোপাধ্যায় (Sourajeet Banerjee)। বেলুড়ের মধ্যবিত্ত পরিবারের ছেলে সৌরজিৎ স্থানীয় ইংরাজি মাধ্যম স্কুলে পড়াশোনা করেছেন। তাঁর পরিবারে রয়েছেন মা, বাবা ও দিদি। শৈশব থেকেই স্বপ্ন ছিল অভিনেতা হওয়ার। ফলে পড়াশোনার পাশাপাশি ইংরাজি থিয়েটারে অভিনয় করতে শুরু করেছিলেন সৌরজিৎ। পরবর্তীকালে পড়াশোনা শেষ করে একটি বহুজাতিক সংস্থায় চাকরি পেয়েছিলেন সৌরজিৎ।

Advertisements

তবে কিছুদিন সেই চাকরি করার পর তা ছেড়ে দেন তিনি। অভিনেতা হওয়ার জন্য ইন্ডাস্ট্রিতে লড়াই করা শুরু করেন সৌরজিৎ। একসময় মুম্বই চলে গিয়েছিলেন তিনি। সেখানে অভিনয় শিখতে শুরু করেন সৌরজিৎ। পাশাপাশি মুম্বইয়ে দুটি মিউজিক ভিডিওয় কাজ করেছিলেন তিনি। তবে দিনের পর দিন মুম্বইয়ে থাকা আর্থিক দিক থেকে যথেষ্ট কঠিন হয়ে উঠেছিল। ফলে কলকাতা ফিরে আসতে হয় সৌরজিৎ-কে। তবে পরিচালক-প্রযোজক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র সাথে আলাপ হওয়া সৌরজিৎ-এর কাছে আশীর্বাদ বলে তিনি মনে করেন।

Advertisements

একসময় রাজের সহকারী হিসাবেও কাজ করেছেন সৌরজিৎ। এরপরেই ‘সন্ধ্যাতারা’-য় অভিনয়ের সুযোগ পান তিনি। বহুজাতিক সংস্থার চাকরি ছেড়ে যথেষ্ট লড়াই করে ইন্ডাস্ট্রিতে নিজের স্থান তৈরি করেছেন সৌরজিৎ। তবে তিনি খুশি অভিনয়ের সুযোগ পেয়ে।

Advertisements

‘সন্ধ্যাতারা’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও ভবিষ্যতে ইন্ডাস্ট্রিতে নিজের স্থান পাকাপোক্ত করতে চান সৌরজিৎ। আগামী দিনে অভিনয় করতে চান বড় পর্দা ও ওয়েব সিরিজেও।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements