whatsapp channel

বন্ধ হল জিওর সবচেয়ে সস্তার দুটি রিচার্জ প্ল্যান

টেলিকম পরিষেবা জগতে উল্লেখযোগ্য নাম হল রিলায়েন্স জিও। গ্রাহকদের সুবিধার্থে বিভিন্ন সময়ে তারা নিয়ে আসে একাধিক পকেট সুলভ রিচার্জ প্ল্যান। শুধু তাই নয় লকডাউন চলাকালীন 'বাড়ি থেকে কাজ' প্রকল্পের আওতায়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টেলিকম পরিষেবা জগতে উল্লেখযোগ্য নাম হল রিলায়েন্স জিও। গ্রাহকদের সুবিধার্থে বিভিন্ন সময়ে তারা নিয়ে আসে একাধিক পকেট সুলভ রিচার্জ প্ল্যান। শুধু তাই নয় লকডাউন চলাকালীন ‘বাড়ি থেকে কাজ’ প্রকল্পের আওতায় তারা এনেছে আকর্ষণীয় সব প্ল্যান।

Advertisements

তবে এবার এই সংস্থা মাত্র ৬ মাস আগে লঞ্চ হওয়া সবচেয়ে সস্তার দুটি প্ল্যান নিজেদের ওয়েবসাইট থেকে তুলে নিয়েছে। ৪৯ ও ৬৯ টাকার এই প্রিপেইড প্ল্যানগুলি জিওফোন গ্রাহকদের জন্য মাত্র ৬ মাস আগেই লঞ্চ করা হয়েছিল।

Advertisements

৪৯ টাকার প্ল্যানে সুবিধা হিসেবে ছিল ২ জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং। যার বৈধতা ছিল ১৪ দিন। অন্যদিকে ৬৯ টাকার রিচার্জ প্ল্যানে ছিল ৭ জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং। এই প্ল্যানের বৈধতাও ছিল ১৪ দিন।

Advertisements

৪৯ টাকা আর ৬৯ টাকার দু’টি প্রিপেড প্ল্যানদুটি বন্ধ হয়ে যাওয়ার জিওফোন গ্রাহকদের জন্য এখন সবচেয়ে সস্তার প্ল্যান হল ৭৫ টাকার রিচার্জ প্ল্যান। ৭৫ টাকার এই প্রিপেড প্ল্যানে থাকবে ৩ জিবি ডেটাসহ প্রতিদিন ৫০০ এমবি ডেটা+আনলিমিটেড জিওকল+৫০০ মিনিট ননজিও কল, বৈধতা ২৮ দিন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar