whatsapp channel

বিপ্লবীদের শ্র’দ্ধা জানিয়ে অসাধারন গান গাইলো ৬ বছরের তানিমুনি, ভাইরাল ভিডিও

আবারো সোশ্যাল মিডিয়ায় চলে এলো তানি মুনির গান। স্বাধীনতা দিবস উপলক্ষে তারা গাইল "মুক্তিরও মন্দিরও সোপানও তলে, কত প্রাণ হলো বলিদান, লেখা আছে অশ্রু জলে।" হাতে ভারতের জাতীয় পতাকা নিয়ে,…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আবারো সোশ্যাল মিডিয়ায় চলে এলো তানি মুনির গান। স্বাধীনতা দিবস উপলক্ষে তারা গাইল “মুক্তিরও মন্দিরও সোপানও তলে, কত প্রাণ হলো বলিদান, লেখা আছে অশ্রু জলে।”

Advertisements

হাতে ভারতের জাতীয় পতাকা নিয়ে, সাদা রঙের জামা পড়ে দুদিকে দুটি ঝুঁটি করে দিব্যি দুলে-দুলে স্বাভাবিক ভঙ্গিতে গেয়ে চলেছে গান। দুই জমজ বোন সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে তাদের গানের মাধ্যমে। গানের মধ্যে রয়েছে তাদের সরল মনোভাব।

Advertisements

তারা সোশ্যাল মিডিয়াতে এতটাই জনপ্রিয়তা অর্জন করেছে যে কয়েকদিন আগে একটি জনপ্রিয় টিভি চ্যানেল থেকে তাদের ডাক এসেছিল। দুজনেই প্রায় এক রকমের জামা পড়ে তালে তালে হেলেদুলে তারা গান পরিবেশন করে। গানটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। প্রত্যেকেই মন থেকে ভালোবেসে ভিডিওটিতে লাইক দিয়েছেন। তারা প্রায় প্রত্যেকটি অনুষ্ঠানেই নিজেদের মতন করে সে অনুষ্ঠান ভিত্তিক গান পরিবেশন করার চেষ্টা করে। তাদের এই চেষ্টাকে সাধুবাদ জানাতে হয়। দেখুন সেই ভিডিও।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar