whatsapp channel

মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত! পুলিশি তদন্তে জেরার মুখে অভিনেতার চিকিৎসক

গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তবে সত্যিই কি আত্মহত্যা নাকি পরিকল্পিত 'খুন', সেই বিষয়ে কৌতুহলী গোটা দেশের মানুষ। অনেকে আবার দাবী করেছেন বলিউডের…

Avatar

HoopHaap Digital Media

গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তবে সত্যিই কি আত্মহত্যা নাকি পরিকল্পিত ‘খুন’, সেই বিষয়ে কৌতুহলী গোটা দেশের মানুষ। অনেকে আবার দাবী করেছেন বলিউডের স্বজনপোষণ তার মৃত্যুর পেছনে অনেকটাই দায়ী। যদিও এখনও পর্যন্ত তার মৃত্যু রহস্য উদঘাটনের জন্য তদন্ত চালাচ্ছে মুম্বাই পুলিশ।

সম্প্রতি জানা গিয়েছে, সুশান্ত আত্মহত্যা কান্ডে এবার জিজ্ঞাসাবাদ করা হবে তার চিকিৎসককে। পুলিশ সূত্রে খবর, তার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছিল একটি প্রেসক্রিপশন। সেই অনুযায়ী বেশ কয়েকদিন ধরেই অবসাদে ভুগছিলেন সুশান্ত। এমনকি ওষুধও খাচ্ছিলেন তিনি। এবার সেই সংশ্লিষ্ট ডাক্তারকে জেরা করতে চলেছে তদন্তকারী অফিসাররা।

তার পরিবার, বন্ধু-বান্ধব ও বলিউডসহ এখনও পর্যন্ত বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। এই তালিকায় রয়েছে তার প্রেমিকা রিয়া চক্রবর্তী, পরিচালক সঞ্জয়লীলা বনশালি, সন্দীপ সিং প্রমুখ। যদিও সুশান্ত অনুগামীরা বারবার সিবিআই তদন্তের দাবী করেছে, তবে মুম্বাই পুলিশের তরফ থেকে তাদের ওপর আস্থা রাখতে বলা হয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media