whatsapp channel

লকডাউনে দুর্দান্ত অফার, এক রিচার্জেই কথা বলুন প্রাণ খুলে, জেনে নিন বিস্তারিত

করোনা আবহে বেশিরভাগ মানুষকেই বাড়িতে বসে সারতে হচ্ছে যাবতীয় কাজ। তার ফলে ডেটা এবং ভয়েস কলিং এর ব্যবহার বেড়ে গেছে বহুমাত্রায়। এই পরিস্থিতিতে গ্রাহকদের কথা মাথায় রেখে একের পর এক…

Avatar

HoopHaap Digital Media

করোনা আবহে বেশিরভাগ মানুষকেই বাড়িতে বসে সারতে হচ্ছে যাবতীয় কাজ। তার ফলে ডেটা এবং ভয়েস কলিং এর ব্যবহার বেড়ে গেছে বহুমাত্রায়। এই পরিস্থিতিতে গ্রাহকদের কথা মাথায় রেখে একের পর এক আকর্ষণীয় রিচার্জ প্লান এনে চলেছে বিভিন্ন টেলিকম সংস্থাগুলি। তেমনভাবেই রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা বিএসএনএল ‘বাড়ি থেকে কাজ’ প্রকল্পের আওতায় এনেছে ৫৯৯ টাকার একটি রিচার্জ প্ল্যান।

এই বিষয়ে বিএসএনএল-চেন্নাই এর তরফ থেকে একটি ট্যুইট করে বলা হয়েছে, “বিগত ২৩শে মার্চ,২০২০ থেকে লকডাউন চলাকালীন বাড়ি থেকে কাজ এবং পড়াশোনা চালানো হচ্ছে বিভিন্ন কোম্পানি এবং স্কুলগুলির তরফে। তাদের সুবিধার্থে ৫৯৯ টাকার এই রিচার্জ প্ল্যানটি আনা হয়েছে।”

যদিও এই নতুন রিচার্জ প্ল্যানটি শুধুমাত্র চেন্নাই সার্কেলেই সীমাবদ্ধ নয়। জানা গিয়েছে, আন্দামান-নিকোবর ও জম্মু-কাশ্মীর ছাড়া এটি সমস্ত সার্কেলেই উপলব্ধ থাকবে। এই প্ল্যানের আওতায় পাওয়া যাবে-

২৫০ মিনিট লোকাল, এসিটিডি, রোমিং কল(দিল্লী এবং মুম্বাইয়ের এমটিএনএল নেটওয়ার্কসহ) + প্রতিদিন ৫জিবি ডেটা + ১০০ এসএমএস। বৈধতা ৯০ দিন।

অন্যদিকে ভোডাফোন-আইডিয়া সংস্থাও ৫৯৯ টাকার একটি রিচার্জ প্ল্যান এনেছে। এতে পাওয়া যাবে- প্রতিদিন ১.৫ জিবি ডেটা + ১০০ এসএমএস + আনলিমিটেড কল + ভোডাফোন প্লে সাবস্ক্রিপশন। বৈধতা ৮৪ দিন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media