whatsapp channel

অমসৃণ রাস্তার উপরেও‌ দুর্দান্ত ছুটবে এই সুপার বাইক, পড়ুন বিস্তারিত

সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া লিমিটেড সম্প্রতি লঞ্চ করে দিয়েছে তাদের নতুন BS-VI ভার্সনের V-STORM 650XT ABS, এবং এই বাইকের দাম রাখা হয়েছে ৮.৮৪ লক্ষ টাকা। ২০২০ অটোমোবাইল এক্সপো’তে প্রথমবারেই বাইক দেখা গিয়েছে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া লিমিটেড সম্প্রতি লঞ্চ করে দিয়েছে তাদের নতুন BS-VI ভার্সনের V-STORM 650XT ABS, এবং এই বাইকের দাম রাখা হয়েছে ৮.৮৪ লক্ষ টাকা। ২০২০ অটোমোবাইল এক্সপো’তে প্রথমবারেই বাইক দেখা গিয়েছে। তারপরে সম্প্রতি এই বাইক লঞ্চ হয়ে গেল ভারতে। সুজুকি মোটরসাইকেল লিমিটেডের বড় বাইক এর পোর্টফোলিওতে এটি হতে চলেছে নতুন সংযোজন।

Advertisements

লঞ্চের সময় সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর কচিরো হিরাও জানিয়েছেন, “V-STORM ভারতে নিজের ফলোইং তৈরি করে দিয়েছে। এই বাইক অ্যাডভেঞ্চার জগতের বাইকের মধ্যে অন্যতম জনপ্রিয় হতে চলেছে। দুর্দান্ত ব্যালেন্স এবং অসাধারণ রাইডিং পজিশন এর সঙ্গে এই বাইক হতে চলেছে একটি মাস্টারপিস। এই বাইকে আপনি আরামদায়ক সিট এবং ফ্লেক্সিবল ইঞ্জিন ক্যারেক্টার পেয়ে যাবেন।”

Advertisements

BS6 মডেলের বড় বাইকের জগতে এটি অত্যন্ত জনপ্রিয় হতে চলেছে। এই ক্লিন এবং গ্রীন মোটরসাইকেল মানুষের মন জয় করতে সক্ষম হবে বলেই সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ধারণা। এছাড়াও তারা মনে করছেন এই বাইকের পারফরম্যান্স ভারতীয় রাস্তার উপরে অত্যন্ত ভালো কাজ করবে।

Advertisements

ফিচারের মধ্যে SUZUKI V-STORM 650 XT ABS এ আছে একটি ফোর স্ট্রোক, লিকুইড কুল, DOHC ৬৪৫ সিসি V-TWIN ইঞ্জিন। সুজুকির অ্যাসিস্ট্যান্ট সিস্টেম এবং অ্যান্টিলক ব্রেকিং সিস্টেম এর সঙ্গে এই বাইক আসছে। এই লাইটওয়েট ফ্রেম এই বাইকে অত্যন্ত সহনশীল ড্রাইভিং সিস্টেম প্রদান করে। পাশাপাশি V-STORM 650XT বাইকে তিনটি মোড রয়েছে ট্রাকশন কন্ট্রোল সিস্টেম এর জন্য ( ২টি মোড এবং একটি অফ মোড )। এই দিনটির জন্য আপনারা সুপেরিয়র কন্ট্রোল পেয়ে যাবেন ইঞ্জিনের উপরে। পাশাপাশি অত্যন্ত অমসৃণ রাস্তার উপরেও এই বাইক দুর্দান্ত চলতে পারবে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media