Hoop Life

শনিবারের দোষ কাটাতে কিভাবে পুজো করবেন

শনিবার অনেকেই শুধুমাত্র শনি দেবতার পুজো করে থাকেন। কিন্তু ও শনিবার শনি দেবতার সাথে সাথে হনুমানজির দুজনের একসঙ্গে পুজো করলে ফল পাবেন হাতেনাতে। হনুমান একমাত্র ঈশ্বর যিনি তাঁর ভক্তদের পুজো করার সাথে সাথেই খুব তাড়াতাড়ি ভক্তের ইচ্ছা পূরণ করেন।

শনিদেবের দোষ থেকে মুক্তি পেতে মহাবলী হনুমানজির পুজো করুন। তাতে শনিদেবের দোষ থেকেও মুক্তি পাবেন এবং হনুমানজির আশীর্বাদও পাবেন। হনুমানজির মূর্তির সামনে একটি নারকেল সাতবার মাথায় ঠেকিয়ে মূর্তির সামনে ভাঙতে হবে।

হনুমাননজির মূর্তির সামনে ‘রাম দূতয়া নমহ’ বা ‘হে মহাভারায় নম’ জপ করতে হবে। মন্ত্রটি জপ করার পরে হনুমানজির কাছে জোড়হাত করে জীবনের সমস্ত সমস্যার কথা বলতে হবে। এমন কাজ কিছুদিন করলেই আপনি এর ফল হাতেনাতে পাবেন। আপনার সমস্যার খুব তাড়াতাড়ি সমাধান হয়ে যাবে। হনুমানজির সামনে উৎসর্গীকৃত নারকেলটি সমস্ত মানুষের মধ্যে বিতরন করে দিতে হবে।

প্রতি শনিবারে শনিদেবের সমস্ত প্রকোপ থেকে বাঁচতে বট গাছ থেকে ১১ টি পাতা তুলে জল দিয়ে ভালো করে ধুয়ে তাতে চন্দনের ফোটা দিয়ে হনুমান মন্দিরে গিয়ে সেই পাতার মালা তৈরি করে যদি হনুমানজি কে উৎসর্গ করা যায় তাহলে শনিদেবের সমস্ত দোষ থেকে মুক্তি পাওয়া যায়।

whatsapp logo