whatsapp channel

শরীরে নেই দুটি হাত, পায়ের সাহায্যেই জীবিকা নির্বাহ এক যুবকের, ভাইরাল ভিডিও

ঈশ্বরের এ এক অদ্ভুত পরীক্ষা। আমাদের প্রত্যেককেই জীবনের কোন না কোন সময় নানান রকম পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়। এই যুবকটিও সেই পরীক্ষার মধ্যে দিয়েই যাচ্ছেন এবং আজীবন তাকে যেতে…

Avatar

HoopHaap Digital Media

ঈশ্বরের এ এক অদ্ভুত পরীক্ষা। আমাদের প্রত্যেককেই জীবনের কোন না কোন সময় নানান রকম পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়। এই যুবকটিও সেই পরীক্ষার মধ্যে দিয়েই যাচ্ছেন এবং আজীবন তাকে যেতে হবে। কিন্তু শুধুমাত্র মনের জোরকে সম্বল করেই দুটো হাত না থাকা সত্বেও দুটো পা দিয়েই রংয়ের কাজ করে নিজের জীবিকা নির্বাহ করছেন। এই রকম পরিস্থিতিতেও তিনি কিন্তু ভিক্ষাবৃত্তির পথ বেছে নেননি। কঠোর পরিশ্রম করে শারীরিক সমস্ত প্রতিবন্ধকতাকে জয় করেছেন এই যুবক।

ঈশ্বর তার কাছ থেকে দুটি হাত কেড়ে নিয়ে তাকে এক সাংঘাতিক পরীক্ষার মধ্যে ফেলে দিয়েছেন। সেই পরীক্ষায় অসাধারণ কৃতিত্বের সঙ্গে পাশ করে ফেলেছেন যুবকটি। শুধু তাই নয়, তাকে দেখে অনেকেই উৎসাহিত হবেন এমনটা মনে করা যেতেই পারে।

শারীরিক অক্ষমতা থাকা সত্বেও তিনি কায়িক পরিশ্রম করা থেকে নিজেকে বিরত রাখেননি। অনেকেই কাজ না করতে পারার জন্য নানান রকম চলছে তোর আশ্রয় নেন। শরীরের প্রত্যেকটি অঙ্গ-প্রত্যঙ্গ ঠিকঠাক থাকা সত্বেও কাজ না পাওয়ার জন্য মাঝে মাঝে ভাগ্যের দোহাই দেন। কিন্তু শুধুমাত্র মনের জোর আর কায়িক পরিশ্রম এই দুইকে এক করেই এই যুবকটি তার জীবিকা নির্বাহ করছে। দেখে নিন এই অসাধারণ ভিডিওটি। এমন ভিডিও সকলের কাছে পৌঁছে যাওয়ার প্রয়োজন আছে। জীবন যুদ্ধে জয়ী হওয়া এই যুবকটিকে স্যালুট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media