whatsapp channel

সংসারের বিপদ ঘোচাতে বাড়ির মহিলারা মেনে চলুন এই চারটি নিয়ম

প্রতি মঙ্গলবার যদি নিয়ম করে হনুমান জির পুজো করতে পারেন, তাহলে হনুমানজি আপনার উপর সহায় থাকবে। সংসারে সুখ শান্তি বৃদ্ধি পাবে। আর্থিক অনটন দূর হবে। কি করবেন জেনে নিন -…

Avatar

HoopHaap Digital Media

প্রতি মঙ্গলবার যদি নিয়ম করে হনুমান জির পুজো করতে পারেন, তাহলে হনুমানজি আপনার উপর সহায় থাকবে। সংসারে সুখ শান্তি বৃদ্ধি পাবে। আর্থিক অনটন দূর হবে। কি করবেন জেনে নিন –

১) প্রতি মঙ্গলবার হনুমান ঠাকুরের মূর্তি বা কোন পটচিত্রের সামনে হনুমান চল্লিশা পাঠ করুন। তার আগে ভোগ নিবেদন করুন। এই ভোগ যদি সকলের মধ্যে বিলি করে দেন তাহলে হনুমান আপনার উপর সহায় হবেন।

২) যদি অনেকদিন ধরে কোন এক সমস্যায় জর্জরিত হয়ে থাকেন, তাহলে হনুমানজির ফটো সামনে এক টুকরো ফটকিরি দান করুন। কয়েকদিন পরেই হাতেনাতেই নিজের ফল দেখতে পাবেন।

৩) প্রতি মঙ্গলবার যদি উত্তর দিকে মুখ করে পাঁচটি প্রদীপ জ্বালাতে পারেন, তাহলে সংসারে সুখ শান্তি বৃদ্ধি পাবে। তবে খেয়াল রাখতে হবে প্রদীপের তেল যেন কখনো শেষ না হয়ে যায়। প্রদীপ গুলি জ্বালিয়ে রেখে তার সামনে হনুমান চল্লিশা পাঠ করতে হবে। যদি পরের দিন সেই প্রদীপের তেল স্বামীর গায়ে মাখিয়ে দিতে পারেন তাহলে স্বামীর অর্থনৈতিক ক্ষেত্রে উন্নতি হবেই হবে।

৪) মঙ্গলবার এর জন্য লাল রং অত্যন্ত শুভ। যদি প্রতি মঙ্গলবার কেউ সঠিক নিয়ম মেনে হনুমান জির পুজো করেন তাহলে জীবনে চলার পথে কোন বাধা আসবে না। বজরংবলীর পছন্দের খাবার তালিকায় রয়েছে লাড্ডু, কলা, ক্ষীর। তাকে পূজো করতে গেলে মেটের সিঁদুরের ব্যবহার করুন। প্রতি মঙ্গলবার শুদ্ধ মনে, শুদ্ধ বস্ত্র পরিধান করে লাল ফুল অর্পণ করে হনুমানজির পুজো করুন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media