whatsapp channel

সুখবরের অপেক্ষায় উঁকি দিচ্ছে বেবি বাম্প, হাসিমুখে ছবি পোস্ট শুভশ্রীর, মুগ্ধ নেটিজেনরা

লক ডাউনের বিষাদময় পরিস্থিতির মধ্যেই খুশির খবর এসেছিল টলিপাড়ায়। পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রীর পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। এই সুখবর তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনেই ট্যুইটে জানিয়েছিলেন রাজ-শুভশ্রী। আবেগতাড়িত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

লক ডাউনের বিষাদময় পরিস্থিতির মধ্যেই খুশির খবর এসেছিল টলিপাড়ায়। পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রীর পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। এই সুখবর তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনেই ট্যুইটে জানিয়েছিলেন রাজ-শুভশ্রী। আবেগতাড়িত শুভশ্রী জানিয়েছিলেন– এই মেয়েটি মা হতে চলেছে।

Advertisements

টলিউডের অন্যতম সুখী জুটি হিসেবে পরিচিত এই দম্পতির দাম্পত্য প্রেম যথেষ্ট ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অন্তঃসত্ত্বা হওয়ার পর বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ায় ছবিসহ পোস্ট করেছেন নিজের অনুভূতির কথা শুভশ্রী। লক ডাউনের মাঝে ভক্তদের কাছে কখনো শেয়ার করেছেন নিজের সন্তানকে নিয়ে লেখা কবিতা, কখনো বা স্ত্রীকে নিয়ে রাজ লিখেছেন ভালোবাসার কথা।

Advertisements

বেবি বাম্পের ছবি প্রকাশ করে সেই ছবির সঙ্গে সুন্দর করে ভালোবাসামাখা অনুভূতির কথা প্রকাশ করে পূর্বেই ফ্যানেদের মন জয় করেছেন শুভশ্রী। আজ ইনস্টাগ্রামে ব্যালকনির পাশে হাস্যময়ী ভঙ্গিতে দাঁড়িয়ে বেবি বাম্পের ছবি পোস্ট করলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখলেন– “কারোর পদাঘাত আমাকে এত আনন্দের অনুভূতি দিতে পারে, তা আমি কখনোই কল্পনা করি নি।”

Advertisements

প্রিয় অভিনেত্রীর সন্তান সম্পর্কে এত সুন্দর ভাবনাকে ইতিমধ্যেই স্বাগত জানিয়েছেন তাঁর ভক্তেরা। শুভশ্রী ও তাঁর সন্তানের শুভেচ্ছা কামনায় উপচে উঠছে কমেন্ট বক্স। এর আগে গত মাসেও বেবি বাম্পের ছবি পোস্ট করে শুভশ্রী সৃজনশীল একটি ক্যাপশন করে লেখেন– “জীবনের সবচেয়ে সুন্দর উপহারই হল নিজের মধ্যে আর একটি জীবনকে বাড়তে দেখা।”

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar