whatsapp channel

সুশান্তের মৃত্যুতদন্ত নিয়ে ধোঁয়াশা, ময়নাতদন্তের রিপোর্ট বিহার পুলিশকে দিচ্ছেন না মুম্বাই পুলিশ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত জোরকদমে করছে মুম্বাই পুলিশ। কিন্তু এবার এই তদন্তে যোগ দিচ্ছেন বিহার পুলিশের টিম। সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিংয়ের দায় করেছিলেন নড়িয়া চক্রবর্তীর বিরুদ্ধে সেই মুম্বাই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত জোরকদমে করছে মুম্বাই পুলিশ। কিন্তু এবার এই তদন্তে যোগ দিচ্ছেন বিহার পুলিশের টিম। সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিংয়ের দায় করেছিলেন নড়িয়া চক্রবর্তীর বিরুদ্ধে সেই মুম্বাই পুলিশের কাছে। তারপরে সেই তদন্ত চালানোর জন্য বিহার পুলিশের চারজনের একটি টিম মুম্বাইতে এসে তদন্ত শুরু করেন। এই তদন্তকারী টিমের যাবতীয় দায়িত্ব পাটনার এক পুলিশ আধিকারিক বিনয় তিওয়ারির ওপর। বিহার পুলিশকে নিয়ে এই তদন্ত চালাবেন তিনি। এই মৃত্যুর তদন্ত করার ফলে বিভিন্ন তথ্য সামনে উঠে আসছে। এবার বিহার পুলিশের দ্বারা একটি তথ্য সামনে উঠে এলো।

Advertisements

বিহার পুলিশ অভিযোগ জানিয়েছেন সুশান্ত এর ময়নাতদন্তের রিপোর্ট তাদের হাতে দিতে চাইছেন না মুম্বাই পুলিশ। এছাড়া ১ আগস্ট অর্থাৎ এই শনিবার বিহার পুলিশের টিম মালওয়ানি স্টেশনে তাদের সঙ্গে কথা বলতে গিয়ে ছিল সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর ব্যাপারে। কিন্তু মুম্বাই পুলিশ তাদের সেই তথ্য দিয়ে সাহায্য করেননি। বিহার পুলিশ বলেছেন, দিশা সালিয়ানের মৃত্যুর সব তথ্যই ডিলিট হয়ে গেছে। কোন প্রযুক্তিগত সাহায্যের দ্বারা এই তথ্য ফেরানো সম্ভব নয়।

Advertisements

বিহার পুলিশ স্পষ্ট জানিয়েছেন, “প্রথম মালওয়ানি থানা সবরকম সাহায্য করতেই রাজি ছিল। কিন্তু তাদের কাছে হঠাৎ একটি ফোন আসায় পরিস্থিতিই বদলে গেল। বিহার পুলিশের তরফে ল্যাপটপে থাকা দিশা সালিয়ানের কেসের ফাইল পুনরুদ্ধার করার আবেদন জানালেও পালটা তারা জানান যে এই ল্যাপটপ তাদের ব্যবহার করতে দেওয়া যাবে না”। এছাড়া, পাটনার পুলিশ আধিকারিক বিনয় তিওয়ারি জানান, বিহার পুলিশ এর তদন্ত খুব ভালো মতোই করছে। একনো পর্যন্ত অনেককে জিজ্ঞাসাবাদ করেছেন তাদের টিম। ভালো করে তদন্ত করে রিপোর্ট জানানো হবে।

Advertisements

এছাড়া বিহার পুলিশ দিশা সালিয়ানের পরিবারকে জিজ্ঞাসাবাদ করতেই তারা স্পষ্ট জানান মৃত্যুর সঙ্গে তাঁর মৃত্যুর কোনো যোগাযোগ নেই। এছাড়াও তাদেরকে অফিসের পরিবার থেকে অভিযোগ জানান তার ব্যাংকের টাকা নিয়ে রিয়া তন্ত্র-মন্ত্রের কাজে লাগাতেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media