whatsapp channel

স্বপ্ন পূরণ হলো চাঁদমনির, বলিউডে গান গাইলো বাংলার আদিবাসী কন্যা, ভাইরাল ভিডিও

লকডাউন চলাকালীন নেহা কক্করের গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়েছেন হুগলির আদিবাসী কন্যা চাঁদমনি হেমব্রম। তার গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সাথে সাথেই ডাক এসেছে বলিউড থেকে। ডাক আসতেই…

Avatar

HoopHaap Digital Media

লকডাউন চলাকালীন নেহা কক্করের গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়েছেন হুগলির আদিবাসী কন্যা চাঁদমনি হেমব্রম। তার গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সাথে সাথেই ডাক এসেছে বলিউড থেকে। ডাক আসতেই তাকে পাড়ি দিতে হয়েছে বলিউডের উদ্দেশ্যে। এর জন্য অনেকখানি অবদান রয়েছে তার দুই শিক্ষক দুর্গাপুর এবং হুগলির যথাক্রমে চিরঞ্জিত এবং শ্যাম হাঁসদার।

ছোট থেকেই বাবাকে হারিয়ে মায়ের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে জীবন যুদ্ধে নেমে পড়তে হয় চাঁদমনিকে। তারপরে তার দুটি ছোট বোন রয়েছে। সবাইকে নিয়ে বেশ কষ্টের সংসার তাদের। কিন্তু মাঠে মায়ের সঙ্গে কাজ করার ফাঁকে সে এত সুন্দর গান শিখলো কোথা থেকে? পাশের বাড়ির দাদুর সাউন্ড বক্সের গান শুনে শুনে গান শিখে ফেলেছেন চাঁদমণি।

বলিউডে যে গানটির জন্য তাকে ডেকে নেওয়া হয়েছে সেই গানের মিউজিক ডিরেক্টর এবং মিউজিক কম্পোজ করেছেন পাঞ্জাবের খ্যাতনামা শিল্পী আয়েশান আদ্রি। গানটির লিরিক্স দিয়েছেন আরবান স্বরাজ। শুধু তাই নয়, চাঁদমনির গানটি পরবর্তীকালে একটি বিশাল বড় মিউজিক সংস্থা এবং টিভি চ্যানেলের দ্বারা প্রমোট করা হবে, এমনটাও জানা গেছে। পুজোর সময়েই গানটি রিলিজ করা সম্ভব হবে বলে, জানানো হয়েছে। শুধু বলিউডই নয়, টলিউড জগতেও প্রকাশিত হয়েছে তাঁর গাওয়া নতুন বাংলা গান ‘ভালোবেসেছি তাই হেরেছি’।

জনপ্রিয় টেলিভিশন শো ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এর থেকেও অফার এসেছিল তার গান গাওয়ার জন্য। কিন্তু করোনা পরিস্থিতির জন্য আপাতত সব বন্ধ আছে। সত্যিকারের প্রতিভা থাকলে যেকোনো কিছু দিয়েই তাকে আটকানো যায় না তার জলজ্যান্ত প্রমাণ এই আদিবাসী কন্যা। চোখে মুখে স্বপ্ন নিয়ে স্বপ্ন পূরণের চেষ্টা দিকে এগিয়ে যাওয়া চাঁদমনিকে কুর্নিশ জানাতে হয়। দেখুন তার গানের ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media