Hoop News

Train cancelled: রেল যাত্রীদের জন্য দুঃসংবাদ! ৪ঠা আগষ্ট পর্যন্ত বাতিল থাকবে একাধিক ট্রেন

রেল যাত্রীদের জন্য রইল একটা খবর। এবার প্রায় ১৪ টি ট্রেন বাতিল করা হলো। যা শুনে আপনি রীতিমতো আপনি পাগল হয়ে যেতে পারেন, বিশেষ করে যারা রেল যাত্রী রয়েছেন তাদের জন্য এটা একটা ভীষণ বাজে খবর। এরকম একটা সিদ্ধান্তে মাথায় রীতিমতন বাজ পড়েছে যাত্রীদের। যারা প্রতিদিন রেলে করে যাতায়াত করেন, তারা ভাবছেন যে কিভাবে এই সময়টাকে তারা সামাল দেবেন।

রবিবার মহীশূর ডিভিশনের ইয়েদাকুমেরি ও কাদাগরওয়ালি স্টেশনের মধ্যে দুটি ভূমিধসের কারণে দক্ষিণ পশ্চিম রেলওয়ে ফোর্টিন ট্রেন বাতিল করে দেওয়া হয়েছে এবং এ বাতিল আগামী মাস অর্থাৎ আগস্ট মাস পর্যন্ত থাকবে যার যদি ট্রেন পরিষেবা ব্যাহত হতে পারে যে যে রুটগুলিতে ট্রেনগুলো বাতিল করা হয়েছে,কেএসআর বেঙ্গালুরু থেকে কান্নুর ও কারওয়ার, বিজয়পুর থেকে ম্যাঙ্গালুরু সেন্ট্রাল, বেঙ্গালুরু থেকে মুরুদেশ্বর, বায়াপ্পানাহাল্লির সামাভাত এবং যশবন্তপুর থেকে কারওয়ার ও ম্যাঙ্গালুরু জংশন।

সবচেয়ে উল্লেখযোগ্য কথা, যে রবিবার থেকে শুরু হওয়া এই সমস্ত ট্রেন বাতিল চলবে প্রায় আগস্ট এর শুরু অব্দি। অর্থাৎ চৌঠা আগষ্ট, পর্যন্ত দক্ষিণ-পশ্চিম রেলওয়ে সূত্র থেকে জানা যাচ্ছে যে এই পুরো ব্যাপারটা পুনরুদ্ধারের চেষ্টা করা হচ্ছে, নটি ট্রেনের রুট বদল করা হচ্ছে এই সিদ্ধান্তের কারণ ব্যাখ্যা করে ভারতীয় রেল কর্তৃপক্ষ জানিয়েছে যে, এই রুটগুলির ট্রাকে আবগ্রেডেশনের কাজ চলছে।

রেল দফতর সূত্রে খবর, ইজ্জতনগর জোনের শাহজাহানপুর-লখনউ এবং রোজা-সীতাপুর রুটে রেল ডবল করার কাজ হচ্ছে।এ ছাড়া রোজা জংশনে ইয়ার্ড রিমডেলিংয়ের কাজও চলছে। আপনি যদি এই রুটগুলিতে ভ্রমণ করার পরিকল্পনা করে থাকেন, তবে এখানে বাতিল হওয়া ট্রেনগুলির সম্পূর্ণ তালিকা দেখে নিন।

ট্রেন নম্বর ১৫৯০৯/১০ আভাধ-আসাম এক্সপ্রেস ২৯ জুলাই থেকে ৪ আগস্ট পর্যন্ত বাতিল।

ট্রেন নম্বর ২২৫৫১/৫২ অন্ত্যোদয় এক্সপ্রেস ২৭ জুলাই থেকে ৪ আগস্ট পর্যন্ত বাতিল করা হয়েছে।

ট্রেন নম্বর ১৫৯০৪/০৩ চণ্ডীগড়-ডিব্রুগড় এক্সপ্রেস ২৯ জুলাই থেকে ৪ আগস্ট পর্যন্ত বাতিল।

Related Articles