Hoop News

ফের যাত্রী ভোগান্তি, আজ এবং আগামীকাল হাওড়া ডিভিশনে বাতিল একাধিক ট্রেন

ফের ট্রেন যাত্রীদের মাথায় পড়ল বাজ। ছেলের এক বিজ্ঞপ্তি থেকে জানা যাচ্ছে যে, নতুন করে ব্যাপক যাত্রী হয়রানীর সমস্যা তৈরি হয়েছে হাওড়া ডিভিশনে। আবারো হাওড়া ডিভিশনে একগুচ্ছ ট্রেন বাতিল করে দেওয়া হয়েছে বলে জানানো হচ্ছে, দক্ষিণ পূর্ব রেলের তরফ থেকে আগামী ২৬ এবং ২৭ শে আগস্ট হাওড়া ডিভিশনে বেশ কিছু ট্রেন বাতিল করে দেওয়া হয়েছে বলে জানানো হলো। বেশ কিছু কাজের জন্য আবারো ট্রেন বাতিল করে দেওয়া হবে, বলে জানানো হয়েছে ট্রেন নম্বর ২২৮৫৭ সাঁতরাগাছি-আনন্দ বিহার এক্সপ্রেস আগামী ২৬ আগস্ট বাতিল থাকবে।

২২৮৫৮ আনন্দ বিহার-সাঁতরাগাছি এক্সপ্রেস ২৭ আগস্ট বাতিল থাকবে। তারা মনে করেছিলেন যে, এই সময়টা একটু দীঘা ঘুরে আসবেন, তাদের জন্য রয়েছে সত্যিই খুব খারাপ খবর, বর্ষাকালে সমুদ্র দেখতে অনেকেই পছন্দ করেন, তারপর আবার জন্মাষ্টমীর ছুটিতে অনেকেই বাড়িতে থাকতে হয়তো ভালো লাগবে না। দু-একদিনের ছুটিতে বা বাজেটের মধ্যে একটাই ঘুরতে যাওয়ার জায়গা এখন সাধারন মানুষের সেটা হল দীঘা, পরিবার পরিজনকে নিয়ে বা আত্মীয়-স্বজনকে নিয়ে একটা ছোটখাট টু ট্রিপ সহজেই করা যায় দীঘায় কিন্তু এইরকম ভাবে যদি ট্রেন বাতিল হয়, তাহলে তো দীঘা যাওয়া একটু অনিশ্চিত হয়ে পড়ে।

যদিও এখন বাস সার্ভিস অনেক ভালো হয়ে গেছে, কিন্তু এত বৃষ্টিপাতের জন্য কোথায় কি সমস্যায় পড়তে হবে, সেই জন্য ট্রেনে যাওয়াটাকেই অনেকে ভালো বলে মনে করেন। ২৬ তারিখ যদি দীঘা ঘুরতে যাওয়ার কোনো প্ল্যান আপনার মাথার মধ্যে থাকে, তাহলে আপনার জন্য সত্যিই রয়েছে খারাপ খবর কারণ বাতিল থাকবে তাম্রলিপ্ত এক্সপ্রেস।

ট্রেন নম্বর ১২৮৫৭/১২৮৫৮ হাওড়া-দিঘা-হাওড়া তাম্রলিপ্ত এক্সপ্রেস আগামী ২৬ আগস্ট বাতিল থাকবে। সেইসঙ্গে আজও বেশ কিছু ট্রেন দেরিতে চলবে বলে খবর। যেমন ট্রেন নম্বর ১২৮৬০ হাওড়া-সিএসএমটি মুম্বাই গীতাঞ্জলী এক্সপ্রেস দুপুর ১৩:৫০-এর বদলে সন্ধে ১৮:১৫ মিনিটে ছাড়বে। এছাড়া ট্রেন নম্বর ১২৮৪১ শালিমার-এমজিআর চেন্নাই সেন্ট্রাল করমন্ডল এক্সপ্রেস দুপুর ১৫:২০-র বদলে সন্ধে ১৮:৪৫ নাগাদ শালিমার থেকে ছাড়বে। এছাড়া ট্রেন নম্বর ১৮০৩০ শালিমার-এলটিটি মুম্বাই এক্সপ্রেস দুপুর ৩টের বদলে সকাল ৪টে নাগাদ ছাড়বে আগামীকাল ২৫ আগস্ট।

Related Articles