Advertisements

Train Cancel: হাওড়া লাইনে বাতিল ৯ জোড়া ট্রেন, ভোগান্তি এড়াতে দেখে নিন বাতিল ট্রেনের লিস্ট

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

বাড়ি থেকে বেরোনোর আগে অবশ্যই এই লিস্টটা একবার মিলিয়ে নিতে পারেন, আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন, আর যদি ট্রেনে করে সফর করার চিন্তা ভাবনা থেকে থাকে তাহলে আজকের এই লেখাটি আপনারই জন্য। আবারো ট্রেনে নিত্য যাত্রীদের জন্য রয়েছে দারুণ একটা খারাপ খবর তাই বেরোনোর সময় অবশ্যই এই খবরটি করে নিন। আবারো কপাল পুড়তে চলেছে, রেল যাত্রীদের। আবারো বাতিল হলো বহু লোকাল ট্রেন। তাই আর দেরি না করে, বাড়ি থেকে বেরোনোর সময় দেখে নিন, কোন কোন ট্রেন বাতিল করা হলো।

কত ট্রেন বাতিল করা হয়েছে? 

আগামী ২ রা জুন বাতিল হতে চলেছে, একগুচ্ছ লোকাল ট্রেন তাই যারা রবিবার ছুটির দিনে বাইরে বেরোতে চাইছেন, তারা কিন্তু অবশ্যই এই লিস্টটা দেখে তারপর বেরোবেন, রবিবার একই ছুটির দিনে বহু ট্রেন বাতিল থাকে। তার মধ্যে আরো একগুচ্ছ লোকাল ট্রেন বাতিল করা হয়েছে রবিবার। কিন্তু কেন এমন সিদ্ধান্ত নেওয়া হল? সেটা জানতে অবশ্যই আপনাকে পুরোটা পড়তে হবে।

কোন লাইনে ট্রেন বাতিল?

মূলত আগামীকাল ২ রা জুন রবিবার হাওড়া-বর্ধমান কর্ড লাইনে একগুচ্ছ ট্রেন বাতিল করা হয়েছে। ফলে যাত্রীদের নতুন করার চরম ভোগান্তির শেষ হয়েছে। কারন যেহেতু জৌগ্রাম রেল স্টেশনে নতুন প্ল্যাটফর্ম করা হবে। ঠিক তাই হাওড়া-বর্ধমান কর্ড লাইনে অনেকগুলো ট্রেন বাতিল করা হয়েছে। তবে সাময়িক এই কাজ করার জন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে, রেলযাত্রীদের সুবিধার জন্যই করা হয়েছে। যখন প্ল্যাটফর্ম তৈরি হয়ে যাবে, তখন কিন্তু এই রেলযাত্রা অনেক বেশি অনেক বেশি সহজ হবে, বলে জানিয়েছেন রেল।

বাতিল ট্রেনের লিস্ট-

১) হাওড়া থেকে বাতিল থাকবে ট্রেন নম্বর ৩৬৮২৩, ৩৬৮২৫, ৩৬৮২৯, ৩৬৮৩১, ৩৬৮৩৫, ৩৬০৮৭, ৩৬০৮৭, ৩৬০৩৩ ও ৩৬০৩৭।

২) বর্ধমান থেকে বাতিল থাকছে ট্রেন নম্বর ৩৬৮২৮, ৩৬৮৩০, ৩৬৮৩৪, ৩৬৮৪০ ও ৩৬৮৫০।

৩) মশাগ্রাম থেকে ট্রেন নম্বর ৩৬০৮৬ ও ৩৬০৮৮ এবং চন্দনপুর থেকে ট্রেন নম্বর ৩৬০৩৪ ও ৩৬০৩৮ বাতিল থাকবে।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow