Hoop VideoHoop Viral

Web Series: ‘উল্লু’তে রিলিজ হওয়া ১৯ মিনিটের ভিডিও আলোড়ন সৃষ্টি করেছে, লুকিয়ে মজা নিচ্ছেন দর্শকরা

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

Read More: শরীরের বাড়তি ওজন কমাতে লেবুর সঙ্গে মিশিয়ে খান এই তিনটি জিনিস

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

Ullu তে এ ক্যাটাগরির সর্বশেষ সিরিজ হল Tawa Garam. এটি ২ আগস্ট রিলিজ করেছে। নিজের পিসির সাথেই মজা নিচ্ছে তার ভাইপো। উল্লুর নতুন এই ঘাম ঝরানো ওয়েব সিরিজ দেখলে ভুলে যাবেন সব। কিন্তু আবার সেই পিসেমশাই ও কিন্তু ওই ভাগ্নের বন্ধুর সঙ্গে অর্থাৎ তাদের মধ্যে সমকামী সম্পর্ক এখানে প্রতিষ্ঠা করা হয়েছে। তাই তো একা ঘরে ছাড়া এই ধরণের কোনো ভিডিও দেখা যাবে না। মানুষ একা একা থাকলেই নিশ্চয়ই অ্যাডাল্ট সিরিজ দেখেই একাকিত্ব দূর করেন।

Read More: রাজ্য পুলিশে বড়সড় নিয়োগের বিজ্ঞপ্তি, পুরুষ ও মহিলা উভয়ই আবেদন করতে পারবেন, জেনে নিন প্রক্রিয়া

বর্তমান সময়ে সিনেমার থেকেও অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা শুধুমাত্র ১৮+ বয়সীদের জন্য তৈরী তা বেশি জনপ্রিয়। এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সব সময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির থাকে দর্শকদের জন্য।

সেই সমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ অন্যতম। গল্পের পরতে পরতে আছে শারীরিক সম্পর্কের দৃশ্য। এই ওয়েব সিরিজে প্রতি মুহূর্তেই রয়েছে রহস্য। এই ওয়েব সিরিজে শেষে কি হবে জানতে অব্যশই Ullu Original App সাবস্ক্রিপশন কিনে নিন।

এই সিরিজের প্রথম পর্বে আপনারা ২টি এপিসোড দেখতে পাবেন। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পিহু। এর আগেও বহু সিরিজে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

ট্রেলার দেখেই যদি পছন্দ হয় তাহলে দেখে নিতে পারেন অসাধারণ প্রায় ১৯ মিনিটের একটা ভিডিও, যা দেখেই কিন্তু আপনার মনে উত্তেজনা তৈরি হবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক