Hoop Tech

২ জিবি ডেটা প্যাকে সবচেয়ে বেশি সুবিধা দিচ্ছে কোন টেলিকম কোম্পানি

বর্তমানের করোনা পরিস্থিতিতে দেশের বেশিরভাগ মানুষ ওয়ার্ক ফ্রম হোম হিসেবে কাজ করছে এবং ছাত্র-ছাত্রীরা অনলাইন ক্লাসের মাধ্যমে তাদের শিক্ষা অর্জন করছে। এমতবস্থায় দৈনিক ১ জিবি ডাটা যথেষ্ট নয়। কারন সব কাজ করতেই বেশি পরিমাণ ডাটা খরচ হচ্ছে। এর কথা মাথায় রেখে রিলায়েন্স জিও, এয়ারটেল ও ভোডাফোন বিভিন্ন দৈনিক ২ জিবি ডাটা প্ল্যান গ্রাহকদের জন্য এনেছে। আসুন টেলিকম সংস্থাগুলির সেরা ১৫ টি দৈনিক ২ জিবি ডাটা প্ল্যানের তালিকা দেখে নেওয়া যাক:

রিলায়েন্স জিও:
১) ২৪৯ টাকার প্ল্যানে গ্রাহকরা দৈনিক ২ জিবি ডাটা ও ১০০ টি এসএমএসের সুবিধা ভোগ করতে পারবেন। এছাড়া বিনামূল্যে জিও টু জিও কল এবং ১০০০ মিনিট জিও টু নন জিও কল করতে পারবেন।প্ল্যানের মেয়াদ ২৮ দিন হবে।

২) ৪৪৪ টাকার প্ল্যানে গ্রাহকরা দৈনিক ২ জিবি ডাটা ও ১০০ টি এসএমএসের সুবিধা ভোগ করতে পারবেন। এছাড়া বিনামূল্যে জিও টু জিও কল এবং ২০০০ মিনিট জিও টু নন জিও কল করতে পারবেন।প্ল্যানের মেয়াদ ৫৬ দিন হবে।

৩) ৫৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা দৈনিক ২ জিবি ডাটা ও ১০০ টি এসএমএসের সুবিধা ভোগ করতে পারবেন। এছাড়া বিনামূল্যে জিও টু জিও কল এবং ২০০০ মিনিট জিও টু নন জিও কল করতে পারবেন।প্ল্যানের মেয়াদ ৮৪ দিন হবে।

৪) ২৩৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা দৈনিক ২ জিবি ডাটা ও ১০০ টি এসএমএসের সুবিধা ভোগ করতে পারবেন। এছাড়া বিনামূল্যে জিও টু জিও কল এবং ১২০০০ মিনিট জিও টু নন জিও কল করতে পারবেন।প্ল্যানের মেয়াদ ৩৬৫ দিন হবে।

৫) ২৫৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা ৩৬৫ দিনের জন্য দৈনিক ২ জিবি ডাটা ও তার সাথে অতিরিক্ত ১০ জিবি ডাটা পাবেন, অর্থাৎ বছরে মোট ৭৫০ জিবি ডাটা উপভোগ করতে পারবেন। সেই সাথে বিনামূল্যে জিও টু জিও কল এবং ১২০০০ মিনিট জিও টু নন জিও কল করতে পারবেন। দৈনিক এসএমএসের সীমা ১০০টি। এখানেই শেষ না, এক বছরের জন্য গ্রাহকরা জিওর সমস্ত অ্যাপ এবং Disney+ Hotstar এর ফ্রী সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন।

এয়ারটেল:
১) ২৯৮ টাকার প্ল্যানে গ্রাহকরা দৈনিক ২ জিবি ডাটা ও ১০০ টি এসএমএসের সুবিধা উপভোগ করতে পারবেন। তার সাথে যেকোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করা যাবে। প্ল্যানের মেয়াদ হবে ২৮ দিন। এছাড়াও এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম, wynk মিউজিক ও হ্যালোটিউনসের ফ্রী সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

২) ৩৪৯ টাকার প্ল্যানে গ্রাহকরা দৈনিক ২ জিবি ডাটা ও ১০০ টি এসএমএসের সুবিধা উপভোগ করতে পারবেন। তার সাথে যেকোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করা যাবে। প্ল্যানের মেয়াদ হবে ২৮ দিন। এছাড়াও ২৮ দিনের জন্য অ্যামাজন প্রাইম মেম্বারশিপ, এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম, wynk মিউজিক ও হ্যালোটিউনসের ফ্রী সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

৩) ৪৪৯ টাকার প্ল্যানে গ্রাহকরা দৈনিক ২ জিবি ডাটা ও ১০০ টি এসএমএসের সুবিধা উপভোগ করতে পারবেন। তার সাথে যেকোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করা যাবে। প্ল্যানের মেয়াদ হবে ৫৬ দিন। এছাড়াও এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম, wynk মিউজিক ও হ্যালোটিউনসের ফ্রী সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

৪) ৫৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা দৈনিক ২ জিবি ডাটা ও ১০০ টি এসএমএসের সুবিধা উপভোগ করতে পারবেন। তার সাথে যেকোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করা যাবে। প্ল্যানের মেয়াদ হবে ৫৬ দিন। এছাড়া এক বছরের জন্য ডিসনি হটস্টার মেম্বারশিপ পাওয়া যাবে।

৫) ৬৯৮ টাকার প্ল্যানে গ্রাহকরা দৈনিক ২ জিবি ডাটা ও ১০০ টি এসএমএসের সুবিধা উপভোগ করতে পারবেন। তার সাথে যেকোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করা যাবে। প্ল্যানের মেয়াদ হবে ৮৪ দিন। এছাড়াও এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম, wynk মিউজিক ও হ্যালোটিউনসের ফ্রী সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

৬) ২৪৯৮ টাকার প্ল্যানে গ্রাহকরা দৈনিক ২ জিবি ডাটা ও ১০০ টি এসএমএসের সুবিধা উপভোগ করতে পারবেন। তার সাথে যেকোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করা যাবে। প্ল্যানের মেয়াদ হবে ৩৫৬ দিন। এছাড়াও এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম, wynk মিউজিক ও হ্যালোটিউনসের ফ্রী সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

৭) ২৬৯৮ টাকার প্ল্যানে গ্রাহকরা দৈনিক ২ জিবি ডাটা ও ১০০ টি এসএমএসের সুবিধা উপভোগ করতে পারবেন। তার সাথে যেকোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করা যাবে। প্ল্যানের মেয়াদ হবে ৩৫৬ দিন। এছাড়াও ১ বছরের জন্য ডিজনি হটস্টার মেম্বারশিপ, এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম, wynk মিউজিক ও হ্যালোটিউনসের ফ্রী সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

ভোডাফোন:
১) ২৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা দৈনিক ২ জিবি ডাটা ও ১০০ টি এসএমএসের সুবিধা উপভোগ করতে পারবেন। তার সাথে যেকোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করা যাবে। প্ল্যানের মেয়াদ হবে ২৮ দিন।

২) ৪৪৯ টাকার প্ল্যানে গ্রাহকরা দৈনিক ২ জিবি ডাটা ও ১০০ টি এসএমএসের সুবিধা উপভোগ করতে পারবেন। তার সাথে যেকোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করা যাবে। প্ল্যানের মেয়াদ হবে ৫৬ দিন।

৩) ৬৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা দৈনিক ২ জিবি ডাটা ও ১০০ টি এসএমএসের সুবিধা উপভোগ করতে পারবেন। তার সাথে যেকোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করা যাবে। প্ল্যানের মেয়াদ হবে ৮৪ দিন।