Hoop Life

Holi Vastu Tips: হোলির দিন দান করুন এই তিনটি জিনিস, অর্থ ভাগ্য ফিরে যাবে

হোলির দিন সবাই আনন্দে মেতে ওঠেন, কিন্তু হোলি খেলা আনন্দ উৎসবের পাশাপাশি যদি একটা নিয়ম পালন করতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনে আর কোনদিন অর্থ কষ্ট হবে না, এই হোলির দিন মাত্র তিনটি জিনিস দান করুন, দেখবেন জীবনে অনেক সুখ সমৃদ্ধি ফিরে আসবে। আর দেরি না করে, আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন হোলির দিনে কোন দিনটি জিনিস আপনি দান করতে পারেন।

১) গরিব কে বস্ত্র দান করুন, এমন শুভক্ষণে গরীব মানুষকে বস্ত্র দান করতে পারেন, এটি বাস্তবতার জন্য অর্থনৈতিক সৌভাগ্য বয়ে আনবে। আপনার সাধ্য মতন মানুষকে সাহায্য করা খুবই উচিত, আমাদের চারপাশে অনেক গরীব মানুষ আছেন, তাই হোলির দিনে অবশ্যই মানুষের হাতে একটি অন্তত বস্ত্র তুলে দিন।

২) হোলির দিনে গরিবের হাতে মিষ্টি তুলে দেবেন, হোলি খেলার পরে আমরা যেমন প্রত্যেকে মিষ্টি মুখ করি, ঠিক তেমনি যে মিষ্টি মুখের আনন্দ ছড়িয়ে দেবেন, সবার হাতে আপনার সাধ্যমতন মিষ্টি তুলে দিলে আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে।

৩) হোলির দিনে গরিবের হাতে টাকা তুলে দিন। এটি আপনার জন্য অনেকখানি সৌভাগ্যের হবে। বাস্তু বিশেষজ্ঞরা বলছে, হোলির এই বিশেষ দিনে, আপনি যদি গরীবদের একটু সাহায্য করতে পারেন তাহলে আপনার জীবনে কোনদিন অর্থ কষ্ট হবে না।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক