Hoop Life

Lifestyle: প্রতিদিন সকালে উঠে করুন এই পাঁচটি সহজ কাজ, বিপদ কেটে যাবে

আপনি যদি জীবনে প্রতিষ্ঠিত হতে চান বা জীবনের সামনের দিকে এগিয়ে যেতে চান বা যে কোন অর্থনৈতিক সমস্যাকে আপনি যদি দূর করতে চান, তাহলে নিচে বলা পাঁচটি সহজ কাজ করুন। প্রতিদিন সকালবেলা ঘুম থেকে উঠে করবেন তাহলে দেখবেন আপনার জীবন অনেকটা সুন্দর হয়ে যাবে, আমরা অনেক সময় সকাল বেলা উঠে এমন কিছু কাজ করি যার জন্য কিন্তু আমাদের জীবনটা একেবারে নরম হয়ে যায় তাই আর দেরি না করে অসাধারণ টিপস।

১) নিয়মিত তুলসী গাছে জল দিন। সকালবেলা ঘুম থেকে উঠে পরিষ্কার বস্ত্রে তুলসী গাছের গোড়ায় জল দিন। আর প্রণাম মন্ত্র জপ করুন, দেখবেন মা তুলসীর কৃপায় আপনার জীবন অনেকটা পাল্টে যাবে।

২) নিয়মিত সকালবেলা ঘুম থেকে উঠে স্নান সেরে ফেলুন। স্নান সেরে ফেলে পরিষ্কার হয়ে কাজ শুরু করলে, দেখবেন আপনার দিন কত সুন্দরভাবে চালিত হয়েছে।

৩) ঘুম থেকে সকালবেলা উঠে আপনাকে কয়েকটা গান শোনার কথাও বলছেন বাস্তুশাস্ত্রবিদরা। আপনি যদি আপনার পছন্দের কোনো গান বা ভগবানের কোন নাম গান শুনে আপনি আপনার সকালটা শুরু করতে পারেন, তাহলে দেখবেন সারাদিনের কাজের এনার্জি আপনি সকালেই পেয়ে যাচ্ছেন।

৪) ঘুম থেকে সকালে উঠে পাখিদের খাওয়াতে পারেন, কালো কাককে যদি রুটি খাওয়াতে পারেন, তাহলে আপনি শনিদেবকে তুষ্ট করতে পারেন।

৫) সকালবেলা ঘুম থেকে উঠে বিছানাতেই হাতজোড় করে প্রণাম মন্ত্র জপ করুন। আপনি যে ঈশ্বরে বিশ্বাসী সেই ঈশ্বরের প্রণাম মন্ত্র জপ করলে, সারাদিনের কাজ করার এনার্জি আপনি সকালবেলায় অর্জন করতে পারবেন সূর্যের দিকে তাকিয়ে সূর্য প্রণাম করতে পারেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।