whatsapp channel

Vastu Tips: মাত্র ৫ টাকার কয়েনেই জীবনে আসবে ব্যাপক পরিবর্তন, এই টোটকা শিখে রাখুন

অনেক সময় আমরা কঠোর থেকে কঠোরতম পরিশ্রম করেও কোন ফল পাইনা, যদি এই ফল না পাই তখন কিন্তু আমরা মানসিকভাবে অনেকটা ভেঙে পড়ি। আর যদি এইরকম ভাবে ভেঙে পড়তে থাকেন,…

Shreya Chatterjee

Shreya Chatterjee

অনেক সময় আমরা কঠোর থেকে কঠোরতম পরিশ্রম করেও কোন ফল পাইনা, যদি এই ফল না পাই তখন কিন্তু আমরা মানসিকভাবে অনেকটা ভেঙে পড়ি। আর যদি এইরকম ভাবে ভেঙে পড়তে থাকেন, তাহলে কিন্তু ওটা কোন কাজে ঠিকঠাক করে করতে পারব না। এভাবে যদি কোনো কাজ না করা যায়, তাহলে কিন্তু আপনি জীবনে কোনদিনই উন্নতি করতে পারবেন না।

আর যদি আপনি জীবনে সফল হতে চান, তাহলে আপনার বেশী কিছুর প্রয়োজন হবে না। বেশী কিছুর প্রয়োজন হবে না। একটা পাঁচ টাকার কয়েন থাকলেই আপনার জীবন একেবারে পাল্টে যাবে। তবে আমরা অনেকেই বিশ্বাস করতে চাই না যে, ছোট্ট একটা ৫ টাকার কয়েন কিভাবে আমাদের জীবনকে বদলে দিতে পারে, তাই একবার চেষ্টা করেই দেখুন, দেখবেন জীবনে সাফল্য আসবেই।

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, একটি পাঁচ টাকার কয়েন এর উপরে সিঁদুর দিয়ে নিজের নাম লিখে রাখুন। আর সেই নাম লেখা কয়েনটি সারা রাত খোলা ছাদের উপরে রেখে দিন। আর তারপরে এই কয়েনটি একটি কাপড়ে মুড়ে আপনি আপনার মানিব্যাগ এর মধ্যে রেখে দিন।

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, প্রতি শুক্রবার ঠাকুর ঘরে একটি ঘট প্রতিস্থাপন করুন, তার ওপর একটি পাঁচ টাকার কয়েন রেখে দিন আর ঘটের গায়ে স্বস্তিক চিহ্ন এঁকে দেন। যারা দীর্ঘদিন ধরে অর্থনৈতিক সমস্যায় ভুগছেন তাদের জন্য এটি অত্যন্ত লাভজনক হবে।

এছাড়াও আপনি যদি অর্থনৈতিকভাবে খুব বিধ্বস্ত হয়ে থাকেন, তাহলে একটি ঘটের মধ্যে ভর্তি করে চাল নিন। আর ঘটকে ঠাকুর ঘরে রাখতে হবে, আর চালের ওপর একটি পাঁচ টাকার কয়েন রেখে দিন, এভাবে আপনি যদি এই ঘটকে প্রতিদিন পুজো করতে পারেন, তাহলে আপনি অর্থনৈতিকভাবে অনেকটা ভালো থাকবেন।

Vastu Tips: মাত্র ৫ টাকার কয়েনেই জীবনে আসবে ব্যাপক পরিবর্তন, এই টোটকা শিখে রাখুন

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক