whatsapp channel

Lifestyle: হাতের রেখায় এই চিহ্ন থাকা অত্যন্ত ভাগ্যের ব্যাপার

হাতের রেখা অনেক কিছু বলে দেয়। হাতের রেখার মধ্যেই আপনার ভাগ্য নির্মিত হয়ে থাকে। অনেকেই এগুলো বিশ্বাস করতে চান না, যারা বিশ্বাস করেন না। তাদের জন্য এই লেখাটি নয়, কিন্তু…

Shreya Chatterjee

Shreya Chatterjee

হাতের রেখা অনেক কিছু বলে দেয়। হাতের রেখার মধ্যেই আপনার ভাগ্য নির্মিত হয়ে থাকে। অনেকেই এগুলো বিশ্বাস করতে চান না, যারা বিশ্বাস করেন না। তাদের জন্য এই লেখাটি নয়, কিন্তু যদি কেউ বিশ্বাস করে থাকেন তাহলে এ বিষয়টি একবার খতিয়ে দেখতে পারেন। হাতের রেখার উপর নির্ভর করেই আপনার ভাগ্য ও আপনার ভবিষ্যৎ আপনার বর্তমান জীবন তাহলে কেনই বা বিশ্বাস করবেন না। অনেক কষ্ট করেও হয়তো অনেক কিছু করে উঠতে পারছেন না। একবার হাতের রেখায় দেখুন তো, এই ক্রস চিহ্নটি আছে কিনা, তাহলে একেক জন রাশির জাতক জাতিকার একেক রকম মানে হতে পারে, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন আপনার হাতের মধ্যে এই চিহ্নটি আছে কিনা।

১) মঙ্গলের ক্ষেত্রে ক্রস চিহ্নটি কেন – হাতে যদি ক্রশ বা বজ্র চিহ্ন থাকে আর মঙ্গলের জাতক-জাতিকারা প্রচন্ড পরিমানে একগুঁয়ে প্রকৃতির হয়ে থাকে। তবে তাই নয় এরা প্রচন্ড পরিমাণে স্বার্থপর হয়ে যায় এবং এদের সারা জীবন ভীষণ বাঁধার সম্মুখীন হতে হয়, জীবনে চলার পথে।

২) শুক্রের স্থানে ক্রস চিহ্ন থাকলে – এদের বিবাহিত জীবন অত্যন্ত সুখের হয়, কিন্তু প্রেম জীবন অতটা সুখের হয় না।

৩) বুধের স্থানে বজ্র চিহ্নটি থাকলে – বুধের স্থানে যদি এই চিহ্নটি থাকে, তাহলে জাতক-জাতিকারা প্রচন্ড পরিমাণে অবিশ্বাসী হয়। কিন্তু এরা প্রচুর ধর্ম সম্পদ অর্জন করতে পারে তবে তা সঠিক উপায় নয়।

৪) বৃহস্পতির স্থানে এই চিহ্নটি থাকে – বৃহস্পতি স্থানে যদি এই চিহ্নটি থাকে, তাহলে বিবাহিত জীবন অনেক সুখের হয়। বিবাহের মাধ্যমে অনেক অর্থের আগমন হতে পারে।

Lifestyle: হাতের রেখায় এই চিহ্ন থাকা অত্যন্ত ভাগ্যের ব্যাপার

৫) হাতে ত্রিকোণের মধ্যে থাকলে – এই চিহ্নটি যদি হাতের করতলে ত্রিকোণ এর মধ্যে থাকে তাহলে জাতক-জাতিকারা প্রচন্ড পরিমানে অহংকারী ও প্রভুত্ব প্রিয় হয়ে থাকে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক