Hoop VideoHoop Viral

VIDEO: দুধ সাদা লেহেঙ্গায় নাভি দেখিয়ে উদ্দাম নাচলেন যুবতী, না দেখলে চরম মিস করবেন

সম্প্রতি দুধ সাদা পোশাকে নিজে ছাদের মধ্যে অসাধারণ গানের সঙ্গে নাচ পরিবেশন করলেন এক যুবতী। দুধ সাদা পোশাকে তাকে দেখতে সুন্দর লাগছে। পোশাকের আড়ালে উঁকি দিচ্ছে নাভি। ঘের ওয়ালা লেহেঙ্গাতে তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। ‘আজা নাচলে নাচলে তো ইয়ার মেরে নাচলে’ অসাধারণ এই গানের সঙ্গে নাচ পরিবেশন করেছেন যুবতী। তার নাচ দেখে রীতিমতন সবাই পাগল হয়ে গেছেন, হবে নাই বা কেন? নাচের সঙ্গে খোলামেলা পোশাক দেখেও অবাক ভক্তরা।

মিডিয়াতে শুধুমাত্র একটা বিনোদনের জায়গা তা কিন্তু নয় শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন, খুব সহজেই। তবে আজ যদি সোশ্যাল মিডিয়া না থাকতো তাহলে কিন্তু অনেক মানুষ বেকার বসে থাকতেন। কারণ সবার পক্ষে উচ্চশিক্ষিত হয়ে চাকরি-বাকরি করা সম্ভব নয়। এখন বিষয়টা একেবারেই উল্টে গেছে, অনেকেই এখন চাকরি-বাকরি ছেড়ে এই ধরনের ইউটিউব, ফেসবুক এবং instagram এর প্রতি ঝুঁকছেন এবং এখান থেকে লক্ষ লক্ষ টাকা রোজগার করছেন।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন, তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন।

সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যায়, এর আগেও আমরা খেয়াল করেছি, রানাঘাটে রানু মণ্ডল, ‘বাদাম বাদাম’ গানে বিখ্যাত হওয়া। বাদাম কাকু প্রত্যেকেই কিন্তু এইভাবেই মানুষের মনের মধ্যে গেঁথে গিয়েছিলেন। আপনিও যদি চান আপনার প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে, তাহলে কিন্তু সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করতে পারেন। তাহলে আর আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে চিন্তা করতে হবে না।

যুবতীর এই নাচ দেখে আপনার কি মাধুরী দীক্ষিতের সেই অসাধারণ নাচের দৃশ্যটি মনে পড়ছে? যা দেখে রীতিমতন পুরুষ মনের ঝড় উঠেছিল, একটা নীল রঙের লেহেঙ্গা পড়ে মাধুরীর অসাধারণ নাচ সবাইকে চমকে দিয়েছিল। তবে এই যুবতীও কিন্তু কোন অংশে কম নন। ‘Dance With Alisha’ নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি এক বছর আগে দেওয়া হয়েছে, ইতিমধ্যেই পৌঁছে গেছে কোটি কোটি মানুষের কাছে। ইচ্ছা করলে আপনিও দেখতে পারেন অসাধারণ এই নাচের ভিডিও, কমেন্ট করে জানাতেও পারেন কেমন লাগলো।

Related Articles