whatsapp channel

নাচতে নাচতে পুরুষ দর্শকদের আকৃষ্ট করলেন আরতি ভোরিয়া, কোমরের ঠুমকায় উঠল ঝড়

হরিয়ানভি ও রাগনী নৃত্যশিল্পীদের মধ্যে বর্তমানে আরতি ভোরিয়া (Aarti Bhoriya) যথেষ্ট জনপ্রিয়। তবে আরতি শুধুমাত্র নৃত্যশিল্পী নন। তিনি একজন গায়িকা ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।এছাড়া কয়েকটি মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন আরতি।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

হরিয়ানভি ও রাগনী নৃত্যশিল্পীদের মধ্যে বর্তমানে আরতি ভোরিয়া (Aarti Bhoriya) যথেষ্ট জনপ্রিয়। তবে আরতি শুধুমাত্র নৃত্যশিল্পী নন। তিনি একজন গায়িকা ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।এছাড়া কয়েকটি মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন আরতি। ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যাও কম নয়। আরতি খোলা মঞ্চে একাধিক ডান্স শো করেন। সম্প্রতি আরতির 2019 সালের পুরানো ডান্স ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এখনও অবধি এই ভিডিওর ভিউ মাত্র সাড়ে ছেষট্টি হাজার।

Advertisements

ভিডিওতে আরতির পরনে রয়েছে সবুজ রঙের টাইট সালোয়ার-কামিজ। কামিজের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে আরতির ক্লিভেজ। তবে আরতি যে গানে ডান্স করছেন,ভিডিওতে মিউট রয়েছে সেই গানটি। অনেক সময় কপিরাইটের কারণে এই ঘটনা ঘটে। তবে তার পরিবর্তে ভিডিওতে জুড়ে দেওয়া হয়েছে অন্য মিউজিক। নাচের শুরুতে আরতি সঠিক নৃত্যশৈলীর প্রয়োগ করলেও ক্রমশ তা অশালীন হতে থাকে। একসময় তাঁকে দেখা যায় মঞ্চের ধারে গিয়ে পুরুষ দর্শকদের সামনে নিচু হয়ে বসে ক্লিভেজ শো-অফ করতে। এমনকি নাচতে নাচতে যোগার ভঙ্গিমাতেও ক্লিভেজ শো-অফ করেন আরতি।

Advertisements

বাদ যায় না বুটি ডান্স। নিতম্বে হাত দিয়ে দর্শকদের দিকে পিছন ফিরে বুটি ডান্স করেন আরতি। কিন্তু অবাক লাগে যখন তিনি মিউজিক বক্সের উপর পা রেখে নাচ করতে শুরু করেন। সাধারণতঃ কোনো শিল্পী মিউজিক বক্সের উপর পা রাখেন না। কারণ তাঁরা এই ধরনের ইন্সট্রুমেন্টকে মা সরস্বতীর বরদান মনে করেন।

Advertisements

ক্লিভেজ শো-অফ করার সময় ফ্লাইং কিস ছোঁড়েন আরতি। নাচের শেষে মাথা ও মুখমন্ডল ঘোমটায় আবৃত করে নেন তিনি।

Advertisements
whatsapp logo
Advertisements