whatsapp channel

VIRAL: সুন্দরী মুসকান প্রীতির সঙ্গে বাঁধভাঙা রোমান্স করলেন আশীষ যাদব, তুমুল ভাইরাল হল ভিডিও

বর্তমানে উন্নতির শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। এখন সারা দেশে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান, ছবি এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমানে উন্নতির শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। এখন সারা দেশে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান, ছবি এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে।গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। বর্তমানে অনেক বঙ্গবাসীও ভোজপুরী গান পছন্দ করে থাকেন। উত্তেজনাপূর্ণ গানের চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার আবেদনময়ী দৃশ্য। এই একজোড়া কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে নবাগত নায়ক ও গায়ক হিসেবে নজর কাড়ছেন আশীষ যাদব (Aasish Yadav)। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো নবাগত বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নবাগতা অভিনেত্রী হলেন মুসকান প্রীতি (Muakan Priti)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে আবেদনশীল ভঙ্গিমায় দেখা গেছে নায়ক এবং নায়িকাকে। ‘পালংগ করে মাচা মাচ’ গানের এই ভিডিওর পরতে পরতে রয়েছে রোমান্টিক দৃশ্য। এই গানের ভিডিওতে নায়িকার পরনে রয়েছে নানা রংয়ের শাড়ি। তবে প্রতিবাই পোশাকের ফাঁকে নায়িকার নাভিস্থল ও বক্ষবিভাজিকা হয়েছে উন্মুক্ত। ভিডিওর শুরু থেকে শেষ অবধি নানাভাবে নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ হলেন নায়ক। আর ভিডিওর পরতে পরতে ঘনিষ্ঠ রোমান্স করতে দেখা গেল তাদের। আর এই রোমান্স দেখেই ঘুম উড়ল নেটিজেনদের।

এই গানটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং গানের তালিকায় উঠে এসেছে। এই গানের পরতে পরতে ঘনিষ্ঠতা, সাহসী দৃশ্য এবং গানের চটুল ভাষা বেশ মনে ধরেছে নেটিজেনদের। তাই ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। এই গানটি গেয়েছেন খোদ নায়ক আশীষ যাদব। ‘ওয়েভ মিউজিক হিটস’ চ্যানেল থেকে আপলোড হওয়া গানটি বর্তমানে ভাইরাল হয়েছে ব্যাপকভাবে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা