whatsapp channel

এ কেমন কান্ড! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল চিপসের তরকারি, খাদ্য রসিকদের মাথায় হাত

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি নিয়ে তোলপাড় হয়েছে। ছবিটিতে দেখা গেছে চিপস দিয়ে বানানো হয়েছে তরকারি। অদ্ভুত কম্বিনেশনের এই খাবার দেখে চটে গেছেন খাদ্য রসিক মহল। চিপস খেতে আমরা প্রত্যেকেই ভালোবাসি।…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি নিয়ে তোলপাড় হয়েছে। ছবিটিতে দেখা গেছে চিপস দিয়ে বানানো হয়েছে তরকারি। অদ্ভুত কম্বিনেশনের এই খাবার দেখে চটে গেছেন খাদ্য রসিক মহল। চিপস খেতে আমরা প্রত্যেকেই ভালোবাসি। বাচ্চা থেকে বড় কখনো কোথাও বেড়াতে যাওয়ার সময় সিনেমা হলে সিনেমা দেখতে দেখতে অথবা পার্কে বসে টাইম পাস করার জন্য চিপস অসাধারণ একটি খাদ্য বলা যেতে পারে। কিন্তু চিপস দিয়ে তরকারি দিয়ে ভাত এর সঙ্গে খেলে ঠিক কেমন খেতে লাগবে এটা ভেবেই গা গুলিয়ে উঠছে নাগরিকদের।

পটেটো চিপস তেমনি তরকারি বানিয়ে একটি আজব ছবি পোস্ট করেছে কলকাতা ফুড ট্রটারস নামের একটি ফেসবুক পেজ। তারপর থেকেই শুরু হয়ে যায় যত রকমের বিপত্তি। এমন ভয়ঙ্কর কম্বিনেশন দেখে নেট নাগরিকরা বিক্ষোভে ফেটে পড়েন। একেকজনের মুখের স্বাদ একেকরকম। যে যার মুখের স্বাদে খায়। কিন্তু তা বলে এরকম চিপসের তরকারি কার পছন্দ সেটা নিয়েই বুঝে উঠতে পারছেননা নেট নাগরিকরা।

তবে এবার এই প্রথম নয়, এবার হয়তো বিষয়টি নিয়ে একটু বেশি বাড়াবাড়ি হয়েছে। এর আগেও মানুষ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ম্যাগি আর গুড় দিয়ে মিশিয়ে ম্যাগির লাড্ডু পরিবেশন করতে দেখেছে। সেই সব দেখেও তারা তখন আঁতকে উঠেছিলেন যে খাবারটি খেতে কি অদ্ভুত টাইপের বিচ্ছিরি হতে পারে। এমন অদ্ভুত খাবার দেখে ইনস্টাগ্রাম এবং সোশ্যাল মিডিয়া জুড়ে গোটা নেট নাগরিকরা বেশ হতাশ হয়ে পড়েছেন।

দেখে নিন এই ভয়ঙ্কর রেসিপির এক ঝলক

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media