Bengali SerialHoop Plus

Tomader Rani: ‘দুজনেই মুডে চলে আসলে…’ ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং নিয়ে অকপট ‘রাণী’ অভিকা

অভিজ্ঞতার দাম রয়েছে সর্বত্র। কিন্তু টেলিভিশন ইন্ডাস্ট্রির ক্ষেত্রে বিষয়টা একটু অন্য রকম। এখানে দর্শকরা খোঁজেন মনের মতো গল্প। আকর্ষণীয় গল্প এবং সেই সঙ্গে কলাকুশলীদের অভিনয় যদি ভালো হয় তবে সিরিয়াল হিট। ঠিক এই মন্ত্রেই ছক্কা হাঁকাচ্ছে ‘তোমাদের রাণী’ (Tomader Rani) সিরিয়ালটি। নায়ক নায়িকা বয়সে অন্যান্য ধারাবাহিকের কলাকুশলীদের থেকে অনেকটা ছোট হয়েও দর্শকদের মন জয় করে নিচ্ছেন দ্রুত।

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘তোমাদের রাণী’। প্রথম পাঁচে না পারলেও এক থেকে দশের মধ্যে প্রতিবারই জায়গা করে নেয় ধারাবাহিকটি। মফস্বলের মেয়ে রাণীর একজন মা হয়েও চিকিৎসক হওয়ার স্বপ্নকে পূরণ করার গল্প বলছে এই সিরিয়াল। মুখ্য চরিত্রে রয়েছেন অভিকা মালাকার এবং অর্কপ্রভ রায়। দুজনেরই বয়স অল্প। তরুণ প্রজন্মের ভালোবাসার কাহিনি তাই দক্ষতার সঙ্গেই পর্দায় তুলে ধরতে পারছেন দুজনে।

তোমাদের রাণীর দর্শকরা জানেন, সিরিয়ালে মাঝে মাঝেই রোম্যান্টিক দৃশ্য দেখানো হয় রাণী এবং দুর্জয়ের মধ্যে। এই কারণে এক সময় ট্রোলিং, সমালোচনার মুখেও পড়েছিল ধারাবাহিকটি। বিয়ে বা সম্পর্ক গড়ে ওঠার আগেই নায়ক নায়িকার সহবাসের দৃশ্য সহজ মনে নেয়নি অনেকেই। কীভাবে হয় এই সমস্ত ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং? একে অপরের সঙ্গে কতটা স্বচ্ছন্দ হয়েছেন তাঁরা? রোম্যান্টিক কে বেশি? সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনি প্রশ্নের মুখে পড়েন রাণী এবং দুর্জয় ওরফে অভিকা এবং অর্কপ্রভ।

হাসিমুখে দুজনে জানান, রোম্যান্স ব্যাপারটা একটু কষ্ট করেই আনতে হয় তাঁদের। কারণ তাঁরা একে অপরকে দেখেই হেসে ফেলেন। তাই দৃশ্যগুলি করতে প্রথম প্রথম একটু সমস্যাই হয়। তবে দুজনেই যখন মুডে চলে আসেন তখন আর কোনো অসুবিধা হয় না। সাক্ষাৎকারে একে অপরের জন্য গান গেয়েও শোনাতে দেখা যায় তাঁদের। উল্লেখ্য, প্রতি সপ্তাহেই সেরা দশের টিআরপি তালিকায় জায়গা করে নিচ্ছে তোমাদের রাণী। এ সপ্তাহেও সপ্তম স্থানে রয়েছে এই সিরিয়াল।

Related Articles