Bengali SerialHoop Plus

Pallavi Sharma: ‘মহাপীঠ তারাপীঠ’-এ কমলা হয়ে ফিরলেন সকলের প্রিয় ‘জবা’, মেরে ফেলার চেষ্টা অভিনেত্রীকে!

ফিরতে চলেছে জবা। তবে জবা ফিরছে না। লাগল তো ধাঁধা! ‘কে আপন কে পর’ সিরিয়ালের দৌলতে ঘরে ঘরে জবা হিসাবেই পরিচিত ছিলেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। ‘কে আপন কে পর’ শেষ হয়ে গিয়েছে। তার দীর্ঘ এক বছর পর আবারও পল্লবী ফিরছেন ছোট পর্দায়, জনপ্রিয় সিরিয়াল ‘মহাপীঠ তারাপীঠ’-এর মাধ্যমে।

‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালে কমলার চরিত্রে অভিনয় করছেন জবা। সিরিয়ালের বিশেষ পর্বে দেখা যাবে কমলাকে। অলক্ষ্মী সন্দেহে গ্রামের মানুষ আগুনে পুড়িয়ে মারতে চায় তাকে। কমলা মা তারার ভক্ত। কিন্তু গ্রাম থেকে একের পর এক মেয়ে গায়েব হয়ে যেতে থাকে। কমলাকে দায়ী করে গ্রামবাসীরা। তারা মায়ের শরণাপন্ন হয় কমলা। তার রক্ষাকর্তা হিসাবে আবির্ভূত হন বামা। কমলা শপথ নেয়, সে গ্রামের উধাও হয়ে যাওয়া মেয়েদের খুঁজে বার করবেই। কিন্তু ‘মহাপীঠ তারাপীঠ’-এ পল্লবীর ক্যামিও নিয়ে উচ্ছ্বসিত অনুরাগীদের একাংশ এবার চাইছেন কেন্দ্রীয় চরিত্রে ফিরে আসুন পল্লবী। আগামী 31 শে ডিসেম্বর থেকে 7 ই জানুয়ারি পর্যন্ত ‘মহাপীঠ তারাপীঠ’-এ দেখা যেতে চলেছে কমলার কাহিনী।

চিত্রনাট্য খারাপ হওয়া সত্ত্বেও দেড় হাজার পর্ব ছুঁয়েছিল ‘কে আপন কে পর’। তা শুধুমাত্র পল্লবীর অভিনয় দক্ষতার জন্য। শেষদিন অবধি এই সিরিয়ালের টিআরপি যথেষ্ট ভালো ছিল। কিন্তু বারবার তার চিত্রনাট্য নিয়ে চর্চা হয়েছে। একটি কাজের মেয়ের উত্তরণ নিয়ে তৈরি হয়েছিল ‘কে আপন কে পর’। কিন্তু ধীরে ধীরে এই কাহিনীতে যুক্ত হতে থাকে কাঁচি দিয়ে বম্ব ডিফিউজ করার মতো ঘটনা। এমনকি মৃত্যুর পরেও জবার জীবিত হয়ে ওঠার ঘটনা। ফলে বারবার ট্রোল হতে শুরু করেন পল্লবী।

কিন্তু এই চিত্রনাট্যে পল্লবীর কোনো হাত ছিল না। চিত্রনাট্যকারের লেখা অনুযায়ী তাঁকে অভিনয় করতে হয়েছে। কিন্তু এই ধরনের চিত্রনাট্য সত্ত্বেও তাঁর চরিত্র জবা মানুষের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিল। কিন্তু তা এখন অতীত। এবার জবা ফিরছেন কমলা রূপে।

whatsapp logo