Advertisements

Abir Chatterjee: আবীরের গালে কাটা দাগের আসল কারণ জানেন কি!

Avatar

Nilanjana Pande

Follow

চাঁদেরও কলঙ্ক থাকে। কলঙ্কের জন্য চাঁদ সুন্দর। খুঁতই কখন অজান্তেই করে তোলে সৌন্দর্যকে নিখুঁত। কখনও সখনও খুঁত কোনো যন্ত্রণার সাক্ষী। কখনও বা সাক্ষী কোনো মিষ্টি স্মৃতির। আপামর বঙ্গনারীর ক্রাশ আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। আবীর যেন এভারগ্রিন। বয়সের সাথে সাথেই তিনি আরও সুন্দর। কিন্তু বারবার নজর কাড়ে তাঁর ডান গালের কাটা দাগ। কাটা দাগটি যেন আবীরের সৌন্দর্যের ‘অ্যাড অন’। বোধহয় তিনিও তা জানেন। এই কারণেই মেকআপ দিয়ে এই দাগকে কখনও আবৃত করার চেষ্টা করেন না আবীর।

তবে আবীর কোনোদিন মিডিয়ার সামনে তাঁর কাটা দাগের রহস্য উন্মোচন না করলেও অভিনেতার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে একটি ঘটনা। আবীর নাইন্টিজ কিডজ। সেই সময় বর্তমান প্রজন্মের মতো অভিভাবকদের সন্তানকে আগলে রাখার প্রবণতা ছিল না। তাঁরা শাসন ও স্নেহের মাধ্যমে স্বাবলম্বী করে তুলতেন সন্তানদের। একটু বড় হলেই হাফ প্যাডেল ও পরে ফুল প্যাডেল করে ছেলে-মেয়েরা সাইকেল চালাত। তবে স্কুলগুলিতে সপ্তম শ্রেণীতে ওঠার আগে সাইকেল চালিয়ে যাওয়ার অনুমতি মিলত না।

আবীরের ঘটনাটিও স্কুল জীবনের এবং অবশ্যই সপ্তম শ্রেণীর। তখন সবে সাইকেল চালিয়ে স্কুলে যাওয়ার অনুমতি পেয়েছেন পর্দার ‘বাচস্পতি’। এক বৃষ্টির দিনে সাইকেল চালিয়ে স্কুল থেকে বাড়ি ফিরছিলেন আবীর। আচমকাই তাঁর সামনে একটি বিড়াল চলে আসে। বিড়ালটিকে বাঁচাতে গিয়ে ব্রেক কষার চেষ্টা করেন আবীর। ফলে সাইকেল স্লিপ করে রাস্তায় পড়ে যান তিনি। সাইকেলের হাতল ডান গালে আঘাত করে তৈরি হয় গভীর ক্ষত। ধীরে ধীরে ক্ষত মিলিয়ে গেলেও রেখে গিয়েছে দাগ।

আগামী দিনে আবীরকে দেখা যাবে উইন্ডোজ নির্মিত প্রথম সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’-এ। এই ফিল্মে তিন বিপরীতে অভিনয় করছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow