whatsapp channel

Sonakshi Sinha: ভেজা পোশাকে মৎস্যকন্যা রূপে সোনাক্ষী, বুকের ধুকপুক সামলে দেখুন ছবি

সলমন খানের নায়িকাদের একটি তালিকা তৈরি করা হলে প্রথম দিকেই যে অভিনেত্রীর নাম থাকবে তিনি হলেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। বলিউডের 'দাবাং গার্ল' নামে পরিচিত তিনি। তবে বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সলমন খানের নায়িকাদের একটি তালিকা তৈরি করা হলে প্রথম দিকেই যে অভিনেত্রীর নাম থাকবে তিনি হলেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। বলিউডের ‘দাবাং গার্ল’ নামে পরিচিত তিনি। তবে বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে হয়েও সোনাক্ষী কিন্তু সেই অর্থে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করতে পারেননি। একটা সময়ে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি ঠিকই। তবে এখন আর তেমন সিনেমা করতে দেখা যায় না তাঁকে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় অবশ্য কম খ্যাতি নেই সোনাক্ষীর। ২৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। নানান ফটোশুটের ছবি, রিল ভিডিওর পাশাপাশি ব্যক্তিগত জীবনের টুকটাক মুহূর্তও তিনি ভাগ করে নেন ইনস্টাগ্রামে। অভিনয় জগৎ থেকে দূরত্ব কিছুটা বাড়লেও জনপ্রিয়তায় বিশেষ ভাঁটা পড়েনি তাঁর। সম্প্রতি সোনাক্ষীর কিছু ছবি বেশ চাঞ্চল্য ফেলে দিয়েছে নেট পাড়ায়।

Advertisements

Sonakshi Sinha: ভেজা পোশাকে মৎস্যকন্যা রূপে সোনাক্ষী, বুকের ধুকপুক সামলে দেখুন ছবি

Advertisements

কালো খোলামেলা পোশাকে মৎস্যকন্যা রূপে ধরা দিয়েছেন সোনাক্ষী। ছবিতে দেখা যাচ্ছে, কোমর সমান জলে দাঁড়িয়ে অভিনেত্রী। পরনে তাঁর কালো পোশাক। খোলা এলোমেলো চুল ছড়িয়ে ভেজা পিঠের উপরে। জলে সূর্যের আলো পড়ে ঝিকিয়ে উঠছে। সোনাক্ষীও মোহময়ী হয়ে উঠেছেন এই আলোয়। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এই মৎস্যকন্যা সমুদ্রকে মিস করছে’। মাত্র কয়েক ঘন্টাতেই দেড় লক্ষেরও বেশি লাইক পড়েছে সোনাক্ষীর এই পোস্টে।

Advertisements

প্রসঙ্গত, অভিনয়ে পা রাখার ইচ্ছাই ছিল না সোনাক্ষীর। ডিজাইনার হিসেবে ইন্ডাস্ট্রিতে কাজ করতেন তিনি। শোনা যায়, সলমন খানের কথা শুনেই অভিনয়ে পা রাখেন সোনাক্ষী। ২০১০ সালে ‘দাবাং’ ছবির হাত ধরে বলিউডে আসেন তিনি। এরপর থেকে বেশ কিছু ছবিতে অভিনয় করেছিলেন সোনাক্ষী। বর্তমানে গুঞ্জন শোনা যাচ্ছে, অভিনেতা জাহির ইকবালের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতেও বসবেন দুজনে। বেশ অনেক দিন ধরেই দুজনের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এ বিষয়ে এখনো পর্যন্ত মুখে কুলুপ এঁটে রেখে দিয়েছেন সোনাক্ষী এবং প্রেমিক জাহির দুজনেই।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই