whatsapp channel

Vastushastra: সাদা অপরাজিতা ফুলের মূল জীবন বদলে দিতে যথেষ্ট

ভারতীয় উপমহাদেশে দু'রকমের অপরাজিতা ফুল পাওয়া যায়। তবে বর্তমানে নানান রকমের ফুল চাষ করা হচ্ছে। মূলত সাদা এবং নীল এই দুটি হলো আসল ফুল। নীল ফুলকে নীলকন্ঠ ফুল বলা হয়।…

Avatar

HoopHaap Digital Media

ভারতীয় উপমহাদেশে দু’রকমের অপরাজিতা ফুল পাওয়া যায়। তবে বর্তমানে নানান রকমের ফুল চাষ করা হচ্ছে। মূলত সাদা এবং নীল এই দুটি হলো আসল ফুল। নীল ফুলকে নীলকন্ঠ ফুল বলা হয়। সাদা অপরাজিতা ফুলের মূল দিয়ে বাড়িতে সহজ টোটকা করতে পারেন। যাতে আপনার সমস্ত কাজ শান্তিতে হবে মানসিক শান্তি বজায় থাকবে অর্থনৈতিক সংকট দূরে চলে যাবে। কোন বিশেষ দিনে অথবা চন্দ্রগ্রহণের দিন সাদা অপরাজিতা ফুলের মূল নিয়ে তা ভালো করে পরিষ্কার করে নিয়ে একটি লাল কাপড়ের মধ্যে মুড়ে তা শিবের মূর্তির সামনে রেখে পুজো করে এই মূল বা শিকড় যদি হাতে বা কোমরে ধারণ করা যায় তাহলে এটি আপনার জন্য অত্যন্ত শুভ।

Vastushastra: সাদা অপরাজিতা ফুলের মূল জীবন বদলে দিতে যথেষ্ট

পুজো করা এই শিকড় যদি আপনি আপনার মানিব্যাগের মধ্যে রাখতে পারেন তাহলে অনেক দিনের না পাওয়া টাকা কিংবা চাকরিতে উন্নতি আটকে থাকা প্রমোশন সমস্ত কিছুই সম্ভব হবে কয়েক মুহূর্তের মধ্যে। এই শিকড় ধারন করলে আপনি সমস্ত রোগ ব্যাধি থেকে সহজেই মুক্তি পাবেন যাদের বাড়িতে অসুস্থ মানুষ আছে, অনেকদিন ধরে বিছানায় শুয়ে রয়েছেন অনেক চিকিৎসার পরেও কি করবেন বুঝতে পারছেননা, তার শরীরে অবশ্যই এই সাদা অপরাজিতা ফুলের শিকড় বেঁধে দেন তাতে রোগব্যাধি সব দূরে পালাবে।

যাদের সংসারে অশান্তি লেগেই থাকে সকলের মধ্যে মিলেমিশে থাকার মানসিকতা থাকে না স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্যকলহ মেটাতে অবশ্যই স্বামী-স্ত্রী দুজনকেই মেয়েদের ডান হাতে ছেলেদের ডান হাতে বেঁধে রাখতে হবে। তাতে অনেক ভালো সম্পর্ক তৈরি হবে। তাহলে আর দেরি না করে অবশ্যই সাদা অপরাজিতা গাছকে আপন করে নিন। এমনিতেই অপরাজিতা গাছের অনেক ও মূল্য আছে। তবে ঘরোয়া টোটকা ক্ষেত্রেও এই গাছের গুণ এর জুড়ি মেলা ভার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media