whatsapp channel

Lifestyle: জীবনে নেমে আসবে চরম দুর্ভাগ্য, আজই বাড়ি থেকে সরিয়ে ফেলুন এই পাঁচটি গাছ

আমরা এখন আমাদের শখের বাগান গড়ে তুলি আমাদের বাড়িতে। নানান রকমের গাছ লাগাই কিন্তু আমরা অনেক সময় বাস্তুর না মেনে আমাদের ইচ্ছা মতন গাছ লাগাই আরে ইচ্ছামতন গাছ লাগালে কিন্তু…

Avatar

আমরা এখন আমাদের শখের বাগান গড়ে তুলি আমাদের বাড়িতে। নানান রকমের গাছ লাগাই কিন্তু আমরা অনেক সময় বাস্তুর না মেনে আমাদের ইচ্ছা মতন গাছ লাগাই আরে ইচ্ছামতন গাছ লাগালে কিন্তু বিপদ হতে পারে। তাই আমাদের Hoophaap এর পাতায় জেনে নিন বাস্তুমতে কি সেই গাছ যেগুলির লাগালে আপনার জীবন একেবারে ধ্বংস হয়ে যাবে।

১) বনসাই উদ্ভিদ – সাধারণত বট, অশ্বত্থের এই ধরনের বড় বড় গাছকে ছোট ছোট টবের মধ্যে নিয়ে বনসাই করার প্রবণতা অনেকেরই থাকে কিন্তু বাস্তু বলছে, বনসাই উদ্ভিদ আপনার গৃহে রাখা একেবারেই শুভ নয়।

২) কাঁটা জাতীয় উদ্ভিদ – অনেক সময় আমরা আমাদের বাড়ির ভিতরে সাজানোর জন্য ইনডোর প্লান্ট হিসাবে নানান রকমের ক্যাকটাস আমাদের ঘরের মধ্যে রোপণ করে থাকি। কিন্তু আমরা জানি না এই গাছগুলি আমাদের জন্য একেবারেই ভালো নয়।

৩) শুকনো গাছ – ঘরের মধ্যেই তা যদি শুকিয়ে যায় বা গাছের পাতা যদি শুকিয়ে যায়, তাহলে সেগুলো কি তৎক্ষণাৎ কেটে বাদ দিয়ে দিন।

৪) তেঁতুল গাছ – বাড়িতে কখনো তেঁতুল গাছ রাখা উচিত নয়, তেঁতুল গাছের মধ্যে নেতিবাচক শক্তিকে নিয়ে আসতে পারে, তেঁতুলগাছ কখনো ঘরে রাখবেন না।

৫) বাবলা গাছ – বাবলা গাছের মধ্যে রয়েছে প্রচুর ঔষধিগুণ কিন্তু তাও বাস্তুবিদরা মনে করছেন, আপনার বাড়ীতে কখনো বাবলা গাছ রাখবেন না, এই গাছ যদি আপনার গৃহে থাকে, তাহলে আপনার শরীর অনেকটা খারাপ হতে শুরু করবে এবং আপনার ঘরের মধ্যে নেতিবাচক শক্তি অনেকটা বেড়ে যাবে।

whatsapp logo