Hoop Life

Lifestyle: একটুকরো গুড় দিয়েই হবে কেল্লাফতে, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনার বাড়িতে যদি এক টুকরো গুড় থাকে, তাহলে সেই এক টুকরো গুড় দিয়েই আপনি কিন্তু জীবনে উন্নতি করতে পারেন। আমরা অনেক সময় বুঝতে পারি না, আমাদের জীবনে এমন কিছু পরিস্থিতি আসে, যার জন্য আমরা কিন্তু যথেষ্ট অনুতপ্ত হই। আর সেই অনুতাপ থেকে আপনি যদি নিজেকে রক্ষা করতে চান, তাহলে অবশ্যই মেনে চলতে পারেন গুড় দিয়ে কয়েকটি নিয়ম। যদি অতিরিক্ত অর্থনৈতিক সমস্যা হয়, তাহলে একটি লাল কাপড়ের মধ্যে এক টুকরো গুড় এবং একটি এক টাকার কয়েন রেখে দিন। আর এটিই মা লক্ষ্মীর কাছে রেখে দিতে পারেন, এবং প্রতিদিন প্রার্থনা করতে পারেন। এছাড়াও একটি তামার পাত্রে গুড় রেখে সেটি হনুমানজীর মন্দিরে দান করতে পারেন এবং সেখানে বসে আপনি যদি প্রতি মঙ্গলবার এবং শনিবার অনুমান চল্লিশা পাঠ করতে পারেন, তাহলে দেখবেন, আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হয়ে গেছে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

বাস্তু টিপস অনুসারে আপনি যদি গুড় দিয়ে এই ছোট ছোট কাজগুলি করতে পারেন, তাহলে আপনি অর্থনৈতিক সমস্যা থেকে দূরে চলে যাবেন। এমনটাই বলছেন, বাস্তু বিশেষজ্ঞ রাত এক টুকরো গুড় আপনার জীবনের সমৃদ্ধি আনতে সাহায্য করে এবং পজেটিভ এনার্জিকে অনেক বেশি ঘরের মধ্যে প্রবেশ করায়, এছাড়াও গুড়ের মধ্যে রয়েছে অনেক গুন। এই গুড় আপনাকে জীবন পাল্টে দিতে পারে। আপনাকে স্বাস্থ্যবান করে দিতে পারে। চিনি খাওয়ার স্বাস্থ্যের জন্য একেবারেই ভালো নয়, কিন্তু চিকিৎসকরা বলছেন, চিনির পরিবর্তে মিষ্টি হিসাবে অনায়াসে গুড় খেতে পারেন।

এবার জেনে নিন গুড় দিয়ে কিভাবে আপনি আপনার সমস্যার প্রতিকার করতে পারবেন –

অর্থ সমস্যার সমাধান – অর্থ সমস্যার যদি সমাধান করতে চান, তাহলে একটি লাল কাপড়ে এক টুকরো গুড় বেঁধে দিন। আর সেই এক টুকরো গুড় এবং তার মধ্যে এক টাকার কয়েন দিয়ে মা লক্ষ্মীর পায়ের কাছে রেখে দিন। মাত্র পাঁচ দিন এইভাবে রাখলেই আপনি দেখবেন, আপনি আপনার অর্থ সমস্যা থেকে বেশ নিজেকে মুক্তি করতে পারছেন।

ঋণ পরিশোধ করতে সাহায্য করে –আপনি যদি অনেকদিন ধরে কোন অর্থনৈতিক সমস্যায় অর্থাৎ ঋণ পরিশোধ করার সমস্যায় ভুগতে থাকেন, তাহলে হলুদকে সাতটি টুকরো করে নিতে হবে এবং একটি হলুদ কাপড়ের মধ্যে এই সাত টুকরো হলুদ এবং এক টুকরো গুড় দিয়ে দিতে হবে। এটি এইভাবে বেঁধে আপনাকে যেখানে টাকা রাখেন সেখানে প্রায় ২১ দিন রেখে দিতে হবে।

চাকরির জন্য – প্রতি বৃহস্পতিবার গরুকে গুড়, রুটি খাওয়াবেন। যদি নতুন চাকরির ইন্টারভিউতে যাচ্ছেন, তাহলে সেই সময় গরুকে রুটির মধ্যে গুড় দিয়ে খাওয়াতে একেবারেই ভুলবেন না। বাস্তু বিশেষজ্ঞরা মনে করেন, এতে মা সন্তোষী খুশী হন, তাই আপনার চাকরি পাওয়ার রাস্তাটাও অনেক বেশি প্রশস্ত হয়ে যায়।

বিবাহের জন্য – দীর্ঘদিন যদি বিয়েতে কোন রকম সমস্যা হয়ে থাকে, তাহলে অবশ্যই ময়দার সঙ্গে এক চিমটি হলুদ দিয়ে ভালো করে মেখে নিয়ে, তার রুটি বানিয়ে তার সঙ্গে গুড় দিয়ে ভালো করে রুটি বানিয়ে গরুকে খাওয়ান।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক