whatsapp channel

VastuShastra: বাস্তু মতে ঘরের মেঝের কোন অংশে কালো রং হলে অর্থ সংকট দূর হবে তা জেনে নিন

আমরা আমাদের পছন্দের মতন ঘর বাড়ি তৈরি করতে গেলে কত কিছুই না করে থাকি, কিন্তু বাস্তু তন্ত্রের কথা আমরা অনেকেই মাথায় রাখে না, আর এই বাস্তুতন্ত্র না মেনে বাড়ি করার…

Avatar

HoopHaap Digital Media

আমরা আমাদের পছন্দের মতন ঘর বাড়ি তৈরি করতে গেলে কত কিছুই না করে থাকি, কিন্তু বাস্তু তন্ত্রের কথা আমরা অনেকেই মাথায় রাখে না, আর এই বাস্তুতন্ত্র না মেনে বাড়ি করার ফলে গৃহে নানান রকম ঝগড়া, অশান্তি ইত্যাদি লেগেই থাকে এই রকম পরিস্থিতিতে যদি বাস্তুমতে কিছু কিছু নিয়ম মেনে গৃহ তৈরি করতে পারেন তাহলে আপনার জীবনে উন্নতি আসবেই। এছাড়াও অর্থনৈতিক সংকট অনেকাংশে দূর হবে। ঘরের উত্তর দিকের মেঝেতে যদি কালো রং দিতে পারেন, তাহলে আপনি উত্তর দিকের যে দেবতা রয়েছে তাকে আপনি সন্তুষ্ট করতে পারবেন।

উত্তর দিকের দেবতা যদি সন্তুষ্ট হয় তাহলে আপনার জীবনে কোন দিন অর্থনৈতিক কোনো সংকট হবে না এছাড়া সন্তানদের জীবনেও সমস্ত বাধা বিপত্তি দূর হয়ে যাবে। শুধুমাত্র উত্তর দিকের ঘরের মেঝেই নয়, উত্তরদিকে আপনি যা যা রাখছেন তাতেও যদি একটু কালোর ছোঁয়া রাখতে পারেন। যেমন ধরুন উত্তর দিকের জানলার গ্রিল অথবা উত্তর দিকের বারান্দার গ্রিল কিংবা উত্তর দিকে সাজানো টব অথবা উত্তর দিকে কোন যদি দেওয়ালে সুন্দর সুন্দর জিনিস দিয়ে সাজাতে চান, তাহলে এই সমস্ত জিনিসের মধ্যে কালোর ভাগ বেশি রাখবেন।

সুতরাং বুঝতেই পারলেন বাস্তুশাস্ত্র অনুযায়ী, ঘরের উত্তর দিকে রয়েছে সব সময় কালোই করতে হবে। তা না হলে কিন্তু আপনার অর্থনৈতিক সংকট কোন দিনই কাটবে না। আপনি হয়তো অনেক টাকা রোজগার করেন, কিন্তু কিভাবে সেই টাকা জলের মতন বেরিয়ে যায়, কিছুতেই বুঝতে পারেন না। তারা যদি উত্তর দিকে রয়েছে এইভাবে নিয়ম করে কালো রঙের করতে পারেন, তাহলে কোন দিন খারাপ অবস্থা আসবেনা। তাই অনেকে আবার এই বাস্তুতন্ত্রকে বিশ্বাস করেন না, যারা বিশ্বাস করেন না। তারা কোন দিনই এই সব কাজ করতে যাবেন না, কারন মন থেকে যা বিশ্বাস না করে করেন তা কিন্তু আপনার জীবনে খুব একটা ভালো ফল আসবে না তাই যদি এতোটুকু বিশ্বাস থেকে তাকে বাস্তু মতে, মেঝের এই দিকটি কালো রং করেই একবার দেখুন করতে তো কোনো অসুবিধা নেই, একটা কোনা যদি কালো রং করতে পারেন, তাহলে দেখবেন সংসার কত সুন্দর হয়েছে। অর্থনৈতিক উন্নতির পাশাপাশি জীবনেও উন্নতি আসবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media