whatsapp channel

সংসারে‌ অভাব, চাকরি হচ্ছে না, শুকনো লঙ্কার এই টোটকায় অর্থ আসবে দু-হাত ভরে

মশলা হিসেবে শুকনো লঙ্কার জনপ্রিয়তা অনেক আগে থেকেই। তবে আপনি কি জানেন আপনার জীবন বদলাতেও শুকনো লঙ্কার ভূমিকা আছে? আপনি যদি আপনার চাকরির ক্ষেত্রে এবং ব্যবসার ক্ষেত্রে বেশ উন্নতি করেন…

Avatar

HoopHaap Digital Media

মশলা হিসেবে শুকনো লঙ্কার জনপ্রিয়তা অনেক আগে থেকেই। তবে আপনি কি জানেন আপনার জীবন বদলাতেও শুকনো লঙ্কার ভূমিকা আছে? আপনি যদি আপনার চাকরির ক্ষেত্রে এবং ব্যবসার ক্ষেত্রে বেশ উন্নতি করেন হঠাৎ করে দেখেন সে উন্নতি থেমে গেছে তাহলে বুঝতে হবে কারুর কুনজরে পড়েছেন। নজর কাটানোর জন্য সাতটি শুকনো লঙ্কা আপনার আর্থিক দুরবস্থাকে কাটিয়ে দিতে পারে। বাস্তুশাস্ত্রবিদরা মনে করেন, শুকনো লঙ্কা দিয়ে আপনি আপনার জীবনের নানান জটিল সমস্যার সমাধান করতে পারেন।

সংসারে‌ অভাব, চাকরি হচ্ছে না, শুকনো লঙ্কার এই টোটকায় অর্থ আসবে দু-হাত ভরে

অসুস্থতা রোধ করে শুকনো লঙ্কা -»
আপনি বা আপনার পরিবারের কোন সদস্য যদি দীর্ঘদিন ধরে রোগে ভুগতে থাকেন তাহলে সেই ব্যক্তির বিছানার নিচে সাতটি শুকনো লঙ্কা রেখে দিন। একটি সাদা কাপড়ের মধ্যে কয়েকটি শুকনো লঙ্কা রেখে দিলে কয়েকদিনের মধ্যেই দেখবেন সেই ব্যক্তি সুস্থ হয়ে উঠেছে।

সফল হতে সাহায্য করে শুকনো লঙ্কা -»
দীর্ঘদিন ধরে চাকরির পরীক্ষা দিচ্ছেন চাকরি পাচ্ছেননা কিংবা প্রমোশন আটকে রয়েছে? এর থেকে আপনাকে বাঁচাতে পারে একমাত্র শুকনো লঙ্কা। একটি জগের মধ্যে ভর্তি করে জল নিয়ে তার মধ্যে একুশটা শুকনো লঙ্কার বীজ রাখতে পারলেই একেবারেই কেল্লাফতে। এই জগটি আপনার মাথার চারপাশে ৭ বার ঘুরিয়ে জলটি বাড়ির বাইরে ফেলে দিন। দেখবেন কয়েক দিনের মধ্যেই আপনি সমস্ত সমস্যার সমাধান পেয়ে গেছেন।

ধনসম্পত্তি বাড়াতে সাহায্য করে শুকনো লঙ্কা -»
ধনসম্পত্তি বাড়াতে কে না চায় আর কার না ইচ্ছা করে টাকা-পয়সার চিন্তার হাত থেকে মুক্তি পেতে? আর চিন্তা করতে হবেনা এবার একমুঠো শুকনো লঙ্কাতেই হবে দারুন কাজ। আলমারির ভিতরে লকারে অথবা আপনি যেখানে টাকা রাখেন সেখানে একটি রুমাল বেঁধে যদি সাতটা শুকনো লঙ্কা রেখে দেন তাহলে নিমিষের মধ্যে আপনার দারিদ্র্য কেটে যাবে।

সংসারে‌ অভাব, চাকরি হচ্ছে না, শুকনো লঙ্কার এই টোটকায় অর্থ আসবে দু-হাত ভরে

নেগেটিভ পাওয়ার দূর করতে সাহায্য করে শুকনো লঙ্কা -»
আপনি যদি চান আপনার বাড়ির ভেতরে কোনোভাবেই কোন নেগেটিভ পাওয়ার না থাকে তার জন্য বাড়ির সদর দরজার ওপরে লেবু এবং শুকনো লঙ্কা ঝুলিয়ে দিন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media