Hoop Life

Lifestyle: মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে বাড়ির দরজার সামনে রাখুন এই মঙ্গল সূচক

Advertisements

মা লক্ষ্মী আপনার বাড়িতে আসবে এবং মা লক্ষ্মীকে আপনি যদি বাড়িতে ধরে রাখতে চান, তাহলে আপনার গৃহের প্রবেশদ্বারের সামনে রাখুন ছোট্ট এই জিনিসটি। তবে অবশ্যই আপনাকে মনে বিশ্বাস নিয়ে এই কাজটি করতে হবে। মনে যদি অবিশ্বাস থাকে, তাহলে কিন্তু কখনই মা লক্ষ্মী আপনার গৃহে আসবে না। আপনি যে কোনদিন যদি এই কাজটি করেন তাহলে কিন্তু আপনার মনোবাঞ্ছা পূর্ণ হবেনা, এই কাজটি করার জন্য আপনাকে একটি স্পেশাল দিন বেছে নিতে হবে।

প্রবেশদ্বার এর সামনে আপনাকে পূর্ণিমার দিন মা লক্ষ্মীর পদচিহ্ন এঁকে দিতে হবে। এখন দোকানে অনেক কিছুই কিনতে পাওয়া যায় কিন্তু আপনি যদি নিজে হাতে আঁকতে পারেন। তাহলে অনেক ভালো হবে পূর্ণিমা পড়ে গেলে সকালবেলা স্নান করে শুদ্ধ কাপড়ে এই পদচিহ্ন আপনাকে একে দিতে হবে। আমরা অনেক সময় অনেক টাকা রোজগার করে ও কিভাবে অর্থনৈতিক সংকট থেকে নিজেদেরকে মুক্ত করব তা বুঝতে পারি না। কিন্তু এই ধরনের ছোট ছোট টোটকা আপনি যদি মাথায় রাখেন বা নিয়ম মেনে করতে পারেন, তাহলে আপনার অর্থভাগ্য ভালো হবে।

তবে এটি পূর্ণিমার দিন ছাড়াও আপনি বৃহস্পতিবারও আপনার প্রবেশদ্বারের সামনে মা লক্ষ্মীর পদচিহ্ন অঙ্কন করতে পারেন। বৃহস্পতিবারকে লক্ষ্মী বার বলা হয় বৃহস্পতিবার শুভ দিন দেখে যদি এটি করতে পারেন তাহলে আপনার জীবন অন্যখাতে বইবে, অর্থ সংকটের পাশাপাশি আমরা নানাভাবে মানসিক সংকটেও ভোগে অর্থসংকট যদি ঠিকঠাক থাকে। তাহলে আপনি মানসিকভাবে ও অনেক ভালো থাকবেন আমার ছবি দিয়ে হাত পড়েছে।