whatsapp channel

Lifestyle: সাংসারিক অশান্তি দূর করে সুখী থাকার চারটি বাস্তু টিপস

আমরা অনেক সময় বুঝতে পারিনা আমরা অনেক টাকা রোজগার করার পরেও কেন আমাদের জীবনে আমাদের অর্থনৈতিক শান্তি আসে না। আমরা এই জিনিসগুলো কিছুতেই বুঝতে পারি না। কিন্তু আমরা যদি একটু…

Avatar

HoopHaap Digital Media

আমরা অনেক সময় বুঝতে পারিনা আমরা অনেক টাকা রোজগার করার পরেও কেন আমাদের জীবনে আমাদের অর্থনৈতিক শান্তি আসে না। আমরা এই জিনিসগুলো কিছুতেই বুঝতে পারি না। কিন্তু আমরা যদি একটু মন দিয়ে বিষয়গুলো পালন করি তাহলে দেখব আমরা অনেক সুখে শান্তিতে থাকতে পারছি।

১) জীবনের সুখ শান্তি পেতে অবশ্যই একটি জিনিস করতে পারেন আপনার ঘরের ছাদে, বারান্দায় পাত্রে জল এবং একটি পাত্রে খাবার রেখে দিন। যাতে পাখিরা সেই খাবার খেতে পারে বাস্তু মতে, এটি আপনার গৃহের জন্য অত্যন্ত শুভ। আপনার গৃহে যদি নেতিবাচক শক্তি না থাকে তাহলে এই কাজ করলে সহজেই তারা পালিয়ে যাবে।

২) আপনার গৃহের উত্তর-পূর্ব দেওয়ালে গণেশের ছবি রাখুন। আপনার গৃহে প্রবেশের মুখে যদি সাদা গণেশ রাখতে পারেন। তাহলে দেখবেন আপনার সমস্ত সমস্যা দূর হয়েছে।

৩) আপনার শোওয়ার ঘরের জানালার সামনে একটি স্ফটিক ঝুলিয়ে রাখতে পারেন, আর যখন দেখবেন ওই স্ফটিক এর ওপর দিয়ে সূর্যের আলো আপনার গৃহে প্রবেশ করবে, তখন দেখবেন আপনার গৃহের সমস্ত নেতিবাচক শক্তি দূরে পালিয়ে যাবে।

৪) বাড়িতে অ্যাকোয়ারিয়ামের মধ্যে আপনার প্রয়োজন মতন ইচ্ছামতন মাছ রাখতে পারেন, তবে অবশ্যই সেখানে যেন কালো এবং সোনালি মাছ থাকে। এটি যদি করেন তাহলে দেখবেন আপনার সমস্ত নেগেটিভ শক্তি একেবারে দূরে চলে গেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media