Hoop Life

Lifestyle: ভুলেও কাউকে উপহার হিসেবে এই ৫টি জিনিস দেবেন না, নেমে আসবে অমঙ্গলের ছায়া

উপহার পেতে এবং দিতে কার না ভালো লাগে, কিন্তু এই উপহার দেওয়ার সময় অবশ্যই আপনাকে বাস্তু মেনে দিতে হবে, নাহলে যাকে উপহার দেওয়া হচ্ছে বা যে উপহার দিচ্ছে উভয়েরই নানান রকম সমস্যা দেখা দিতে পারে, তাই জেনে নিন কেমন ধরণের উপহার দিলে বাস্তুমতে আপনার জীবনে কুপ্রভাব পড়বে, বা কি ধরনের উপহার আপনি একেবারেই এড়িয়ে যাবেন।

১) কখনো কাউকে ঘড়ি উপহার দেবেন না। বাস্তমতে, ঘড়ি উপহার দেওয়া কখনোই শুভ নয়, তাই যদি উপহার দিতেই হয় তাহলে ঘড়ি বাদ দিয়ে উপহার দিন। কারণ বাস্তুমতে, কাউকে ঘড়ি উপহার দেওয়া মানে আপনার মূল্যবান সময়টুকু আপনি তাকে দান করছেন, তাই এমন কাজ ভুলেও করবেন না।

২) পেশার সঙ্গে যুক্ত কোনোকিছু আপনি কাউকে উপহার হিসাবে দেবেন না, সে যে পেশার সঙ্গে যুক্ত আছে এই সম্পর্কিত উপহার যদি আপনি দেন, তাহলে বাস্তুমতে সেটি তার জন্য অত্যন্ত খারাপ বার্তা বয়ে আনবে।

৩) আমরা অনেক সময় উপহার হিসেবে দেবতার মূর্তি দান করি। কিন্তু আপনি কি জানেন এই দেবতার মূর্তি দান করা, একেবারেই উচিত নয়।

৪) পারফিউম যতই আপনার পছন্দের জিনিস হোক না কেন, আপনি কি জানেন কাউকে কখনো পারফিউম উপহার হিসেবে দিতে নেই। যদি না জেনে থাকেন তাহলে আজ থেকেই কিন্তু পারফিউম গিফট করা বন্ধ করতে হবে।

৫) কখনো কাউকে রুমাল উপহার হিসেবে দেবেন না। কারণ এটি আপনি যদি উপহার হিসেবে দেন, তাহলে কিন্তু আপনার জীবনে বা আপনি যাকে দিচ্ছেন তার জীবনে নানান সমস্যার উদয় হতে পারে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।